জল্পনা উস্কে এক মঞ্চে অমিত-সৌরভ

327

নয়াদিল্লি: জল্পনা উস্কে এক মঞ্চে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শা ও বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। সোমবার নয়াদিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে অরুণ জেটলির মূর্তি উন্মোচন অনুষ্ঠানে হাজির হন অমিত ও সৌরভ। এছাড়া উপস্থিত ছিলেন কিরেন রিজিজু, জয় শা, অনুরাগ ঠাকুর সহ অন্যরা। দিল্লি অ্যান্ড ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশন (ডিডিসিএ)-এর উদ্যোগে এদিন মূর্তি উন্মোচন অনুষ্ঠান হয়েছে। অনুষ্ঠান মঞ্চে অমিত-সৌরভকে একসঙ্গে দেখে ফের জল্পনা শুরু হয়েছে রাজ্য রাজনীতিতে।

- Advertisement -

২০২১-এ পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন। তার ঠিক আগে রীতিমতো সরগরম রাজ্য রাজনীতি। সভা-পালটা সভায় বিজেপি-তৃণমূল তরজা তুঙ্গে। এই পরিস্থিতিতে রবিবার কলকাতায় রাজ্যপাল জগদীপ ধনকরের সঙ্গে দেখা করেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। যদিও সেই বৈঠককে সৌজন্য সাক্ষাৎকার বলে অ্যাখ্যা দেন মহারাজ।

কিন্তু বৈঠক ঘিরে জল্পনা কমেনি। কারণ মেদিনীপুরের জনসভায় এসে স্বরাষ্ট্রমন্ত্রী জানিয়েছিলেন, নির্বাচনে বিজেপি জিতলে মুখ্যমন্ত্রী হবেন বাংলারই কোনও ভূমিপুত্র। আর সৌরভ রাজ্যে বিজেপির মুখ্যমন্ত্রী মুখ হতে পারেন, এই জল্পনাও দীর্ঘদিনের। তাই সেদিক থেকে বিচার করলে রাজ্যপালের সঙ্গে সৌরভের সাক্ষাৎকার যথেষ্ট তাৎপর্যপূর্ণ। সোমবার দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শা’র সঙ্গে একই মঞ্চে হাজির হয়ে জল্পনা আরও উস্কে দিলেন ‘দাদা’।