করোনা যুদ্ধে জয়ী হয়ে বাড়ি ফিরলেন অমিতাভ

284
ফাইল ছবি

অনলাইন ডেস্ক: ঐশ্বর্য-আরাধ্যার পর এবার করোনামুক্ত হলেন অমিতাভ বচ্চন। হাসপাতাল থেকে বাড়িও ফিরেছেন বিগ বি। বিকেল পাঁচটা নাগাদ হাসপাতালের অ্যাম্বুলেন্সে করে বাড়ি ফেরেন তিনি। অমিতাভপুত্র অভিষেক বচ্চন টুইটারে এই খবর শেয়ার করেছেন।

বিকেল ৫টা ১১ নাগাদ একটি টুইটে বিগ বি লেখেন, আমার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে এবং হাসপাতাল থেকে ছাড়া পেয়েছি। আমি আপাতত হোম কোয়ারান্টিনে থাকব। সর্বশক্তিমান ঈশ্বরের অনুগ্রহ, মা-বাবুজির আশীর্বাদ, আত্মীয়স্বজন, কাছের লোক, বন্ধুবান্ধব, অনুরাগীদের প্রার্থনা এবং নানাবতী (হাসপাতালে) অসামান্য পরিষেবা এবং চিকিৎসার কারণে আমার পক্ষে এই দিনটা দেখা সম্ভব হয়েছে।

- Advertisement -

১১ জুলাই অমিতাভ ও অভিষেকের লালা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এরপর মুম্বইয়ের নানাবতী হাসপাতাল ভর্তি হন তাঁরা। তারপর থেকে সেখানেই চিকিৎসা চলছিল তাঁর। আজ বিকেলে টুইট অভিষেক জানান, অমিতাভের সর্বশেষ লালার নমুনা পরীক্ষার রিপোর্টে নেগেটিভ এসেছে।

আমার বাবার সর্বশেষ রিপোর্টে নেগেটিভ এসেছে। তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। তিনি এখন ঘরেই বিশ্রাম নিবেন। আপনাদের প্রার্থনা এবং শুভেচ্ছার জন্য ধন্যবাদ। আরেকটি টুইটে অমিতাভপুত্র জানান, কোমর্বিডিটির কারণে আপাতত হাসপাতালে থাকছি আমি।

https://twitter.com/juniorbachchan/status/1289882915598295040?s=20

অভিষেক ওই টুইটে লেখেন, আমি দুর্ভাগ্যবশত কোমর্বিডিটির কারণে এখনও করোনা পজিটিভ। আপাতত হাসপাতালেই রয়েছি। আমার পরিবারের প্রতি আপনাদের প্রার্থনা ও শুভেচ্ছার জন্য সবাইকে ধন্যবাদ জানাই। আমিও করোনা জয় করে তাড়াতাড়ি ফিরব, আরও সুস্বাস্থ্য নিয়ে, প্রমিস।

https://twitter.com/juniorbachchan/status/1289884224162430976?s=20

উল্লেখ্য, ১২ জুলাই ঐশ্বর্য-আরাধ্যার করোনা রিপোর্টও পজিটিভ আসে। রিপোর্ট পজিটিভ আসার পর বেশকিছু দিন বাড়িতেই চিকিৎসা চলে তাঁদের। কয়েকদিন পর মা-মেয়েকেও হাসপাতালে নিয়ে আসা হয়। তবে ২৭ জুলাই তাঁরা দুজনেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।