অত্যাচারিত অমিতাভ, কিন্তু কেন?

মুম্বই : অভিনেতা হিসেবে তিনি যেমন মানুষের অফুরন্ত ভালোবাসা পান, তেমনই আবার কিছু অত্যাচারও সহ্য করতে হয়। সেই অত্যাচারের কাহিনীই শোনালেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। নিজের ইনস্টাগ্রাম ও টুইটার প্রোফাইলে ছবি শেয়ার করে মনের দুঃখের কথা জানালেন বিগ বি।

শনিবার ভোররাত দুটো নাগাদ ছবিগুলি শেয়ার করেছেন অমিতাভ। ছবিতে একহাতে রসে ভরা রসগোল্লা, অন্য হাতে লালচে গোলাপজাম নিয়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি। মুখে মিষ্টিমুখের উচ্ছ্বাস। তবে এই হাসির নেপথ্যের কাহিনী ক্যাপশনে জানিয়েছেন বিগ বি। লিখেছেন, মিষ্টি খাওয়া যখন ছেড়ে দিয়েছি, তখন শুটিং ফ্লোরে এক হাতে রসগোল্লা আর অন্য হাতে গোলাপজাম ধরিয়ে দিয়েছে। তার ওপরে হুকুম, এমন এক্সপ্রেশন দেবেন যাতে মনে হয় এখনই খেয়ে পরম তৃপ্তি হয়েছে! এর থেকে খারাপ অত্যাচার জীবনে আর কিছু হতে পারে না।

- Advertisement -

লেখার পাশে দুঃখের ইমোজিও দিয়েছেন বলিউড শাহেনশাহ। আসলে বাংলা ও বাঙালিয়ানার সঙ্গে তাঁর সম্পর্ক বহু আগের। শুধুমাত্র স্ত্রী জয়া বচ্চনের মাধ্যমে নয়। এই শহরকে তিনি চেনেন এবং এই শহর তাঁকে চেনে খ্যাতি পাওয়ার অনেক আগে থেকেই। এখান থেকে শুরু করেছিলেন নিজের কর্মজীবন। সেই ভালোবাসা আজও রয়ে গিয়েছে। তাই বোধহয় বাংলার রসগোল্লা দেখেই আবেগের জোয়ারে ভেসেছিলেন। কিন্তু, আশি বছরের কাছাকাছি পৌঁছানো শরীরটা কিছুদিন আগেই যে কোভিডের ধাক্কা সামলেছে। এই সময় কিছুতেই ঝুঁকি নেওয়া ঠিক হবে না। তাই তিনি একটু বুঝে চলছেন।