তৃণমূলের অঞ্চল সম্মেলন থেকে মিমের বিরুদ্ধে প্রচারাভিযান শুরু 

869

রাঙ্গালিবাজনা: শুক্রবার আলিপুরদুয়ার জেলার মাদারিহাট বীরপাড়া ব্লকের রাঙ্গালিবাজনা চৌপথিতে তৃণমূলের খয়েরবাড়ি অঞ্চল কমিটির সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে বিজেপি ও কেন্দ্রীয় সরকারের তীব্র সমালোচনা করার পাশাপাশি মিমের বিরুদ্ধে প্রচারাভিযান শুরুর কথা ঘোষণা করে তৃণমূল নেতৃত্ব। দলের সংখ্যালঘু সেলের ব্লক সভাপতি ফজলুল ইসলাম বলেন, বিহারের নির্বাচনের ফলাফল থেকে স্পষ্ট, বিজেপিকে সুবিধা পাইয়ে দিতে মাঠে নেমেছে মিম। তাই ওই দলটিকে সবচেয়ে আগে রুখতে পথে নামতে হবে আমাদের।

এদিন দলীয় পতাকা উত্তোলনে করে সম্মেলনের সূচনা করেন ব্লক সভাপতি সঞ্জয় লামা। উপস্থিত ছিলেন আলিপুরদুয়ার জেলা কমিটির সম্পাদক রশিদুল আলম, জেলা সহসভাপতি নকুল সোনার, ব্লক কমিটির  সহসভাপতি দ্বীপনারায়ণ সিনহা, সংখ্যালঘু  সেলের ব্লক সভাপতি ফজলুল ইসলাম। কিষান ক্ষেতমজুর তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি জয়প্রকাশ রায়, ব্লক মহিলা তৃণমূল কংগ্রেসের সভাপতি শিউলি চক্রবর্তী প্রমুখ।

- Advertisement -

কৃষক সংগঠনের ব্লক সভাপতি জয়প্রকাশ রায় বলেন, বিজেপির নেতারা মুখে হিন্দুদের কথা বললেও প্রকৃতপক্ষে হিন্দুদের স্বার্থে কিছুই করেনি। কিন্তু তাঁরা মমতা ব্যানার্জিকে হিন্দু বিরোধী বলে অপপ্রচার চালালেও গঙ্গাসাগর মেলা থেকে শুরু করে সম্প্রতি দুর্গাপুজো কমিটিগুলির প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে মমতা ব্যানার্জি প্রমাণ করেছেন যে হিন্দুদের পাশে রয়েছেন তিনিই।

এদিনের সম্মেলনে ৪১ জনের অঞ্চল কমিটি গঠিত হয় বলে জানান অঞ্চল সভাপতি জবাইদুল ইসলাম। তিনি জানান, এদিন ১৫টি মৌজা কমিটির সভাপতি ও সহসভাপতিদের নাম ঘোষণা করা হয়েছে। তাঁর দাবি, এদিন বিভিন্ন দল থেকে কমবেশি ২৫০ জন মানুষ তৃণমূলে যোগ দেন।