নিজের বাড়িতে রহস্যজনক ভাবে খুন বৃদ্ধ

260
মৃতের বাড়ির সামনে স্থানীয়দের জটলা।

বর্ধমান: নিজের বাড়িতেই রহস্যজনকভাবে খুন হলেন এক বৃদ্ধ। বৃহস্পতিবার বিকালে ঘটনাটি ঘটেছে বর্ধমান শহরের তেজগঞ্জ হাইস্কুল পাড়ায়। মৃতের নাম গোরাচাঁদ দত্ত (৮৪)। খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বৃদ্ধের গলার নলিকাটা মৃতদেহ উদ্ধার করে। খুনের ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

মৃতের স্ত্রী মীরা দত্ত জানিয়েছেন, তাঁর ছেলে পরিবার নিয়ে দুর্গাপুরে থাকেন। মেয়ে-জামাইও থাকেন বাইরে। তেজগঞ্জের বাড়িতে তিনি ও তাঁর স্বামী গোরাচাঁদ বাবুই থাকতেন। মীরাদেবী জানান, ভগ্নীপতির সঙ্গে দেখা করার জন্য এদিন সকালে তিনি বাড়ি থেকে বের হন। তাই বাড়িতে স্বামী একাই ছিলেন। এদিন বিকাল ৪টে নাগাদ ভগ্নীপতি তাঁকে তেজগঞ্জের বাড়ির সামনে নামিয়ে চলে যান। বাড়িতে ঢুকতে গিয়েই তিনি দেখেন, গেট খোলা ও হলুদ গেঞ্জি পরা এক অপরিচিত যুবক ঘর থেকে বেরিয়ে আসছে। এরপর মীরাদেবী ঘরে ঢুকে দেখেন, ঘরের ভেতরে গোরাচাঁদবাবুর রক্তাক্ত মৃতদেহ পড়ে আছে।

- Advertisement -

মীরাদেবীর বাড়ির কাছেই থাকেন তাঁর ভাইঝি সুপর্ণা সেনগুপ্ত। সুপর্ণাদেবীর আশঙ্কা, হয়তো চুরির উদ্দেশ্যেই কেউ গোরাচাঁদবাবুর ঘরে ঢুকেছিল। চুরিতে বাধা পেয়েই আততায়ী গোরাচাঁদ বাবুকে খুন করে পালিয়েছে বলে অনুমান আত্মীয় পরিজন ও প্রতিবেশীদের। তবে খুনের ঘটনার পিছনে পরিচিত কেউ জড়িত রয়েছে কিনা সেটাও খতিয়ে দেখছেন বর্ধমান থানার পুলিশ কর্তারা।