এক বৃদ্ধার নলিকাটা দেহ উদ্ধার

232

বিশ্বজিৎ সরকার, রায়গঞ্জ: ধারাল অস্ত্র দিয়ে এক বৃদ্ধার নলি কেটে খুন। রবিবার সন্ধ্যে সাড়ে সাতটা নাগাদ ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল রায়গঞ্জ থানার বিন্দোল গ্রাম পঞ্চায়েত এলাকায়। ঘটনাস্থলে পৌছায় রায়গঞ্জ থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত ওই বৃদ্ধার নাম মাজেদা খাতুন (৬০)। তার বাড়ি রায়গঞ্জ থানার বিন্দোল গ্রাম পঞ্চায়েতের বাজে বিন্দোল গ্রামে। ওই বৃদ্ধার দুই ছেলে দিল্লিতে একটি নির্মাণ সংস্থায় কর্মরত। একমাত্র মেয়ের বিয়ে হয়েছে হেমতাবাদের গুটিন গ্রামে। ওই বৃদ্ধা বাড়িতে একাই থাকতেন।

- Advertisement -

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, একা থাকার সুবাদে বাথরুমের ভেতর মুখে কাপড় গুঁজে গলার নলি কেটে সোনার অলংকার ও টাকা পয়সা নেওয়ার পাশাপাশি গোটা ঘর তছনছ করেছে দুষ্কৃতীরা। বাড়িতে ঢুকে টাকা-পয়সা সোনাদানা নেওয়ার সময় ওই বৃদ্ধা বাধা দেওয়ায় খুন হতে হয়েছে বলে প্রাথমিক তদন্তে অনুমান।

স্থানীয় গ্রাম পঞ্চায়েতের তৃণমূল নেতা তথা প্রাপ্তন পঞ্চায়েতের উপপ্রধান মনসুর আলী বলেন, ‘এলাকার ধনী পরিবার ওই বৃদ্ধা বাড়িতে একাই থাকতেন। সেই সুযোগ নিয়ে দুষ্কৃতীরা সোনার বালা, নাকের নথ, কানের দুল, গলার মালা, আলমারি ভেঙ্গে নগদ কয়েক হাজার টাকা নিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা।’

রায়গঞ্জ থানার পুলিশ আধিকারিক বলেন, ‘একটা ঘটনা ঘটেছে তদন্ত হচ্ছে মৃতদেহ উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।’