আইপিএল ভাগ্য বদলের প্রতিশ্রুতি রাসেলের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা : কোয়ারান্টিন পর্ব শেষ। এবার চার-ছক্কার বন্যার পালা। যার ক্যাচলাইন, সাফল্য।

আসন্ন চতুর্দশ আইপিএলে কলকাতা নাইট রাইডার্সকে সাফল্য এনে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে আজ মুম্বইয়ের ডিওয়াই পাতিল ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন শুরু করে দিলেন আন্দ্রে রাসেল ও সুনীল নারায়ণ। যোগ দিলের দলের বাকি সতীর্থদের সঙ্গে। যাঁরা গত দুই-তিন ধরেই অনুশীলন করছেন।

- Advertisement -

শেষ দুটো মরশুম ভালো যায়নি শাহরুখ খানের নাইটদের। অতীতের ব্যর্থতা ভুলে ইয়োন মরগ্যানরা নয়া শুরু চাইছেন। আর সেই নতুন শুরুর জন্য দলের দুই ক্যারিবিয়ান তারকার সফল হওয়া জরুরি। সাত দিনের কোয়ারান্টিন পর্ব শেষ করে আজ অনুশীলনে নামার মুখে দ্রে রাসের গলায় শোনা গিয়েছে সাফল্যের আত্মবিশ্বাস। ক্যারিবিয়ান অলরাউন্ডারের কথায়, সাত দিন ঘরবন্দি হয়ে থাকাটা সহজ নয়। এই সময়ে ফিটনেস চর্চা করতাম। আজ মাঠের মুক্ত বাতাসে ফিরতে পেরে ভালো লাগছে। শরীরে সামান্য জড়তা রয়েছে। তবে আমি নিশ্চিত, দ্রুত সব জড়তা কেটে যবে।

১৪ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে শেষ আইপিএলে পঞ্চম স্থানে শেষ করেছিল কেকেআর। দীনেশ কার্তিকের নেতৃত্ব থেকে সরে দাঁড়ানো, প্রতিযোগিতার মাঝপথে মরগ্যানের অধিনায়কত্ব পাওয়া- শেষ আইপিএলে কেকেআর সংসারে বিতর্ক কম ছিল না। নাইটদের ব্যর্থতার চাকা কি ঘুরবে এবার? এমন প্রশ্নের জবাবে রাসেল বলেন, মাঠে নামার জন্য মুখিয়ে রয়েছি। শুরু থেকেই ভালো একটা অনুভূতি হচ্ছে। মনে হচ্ছে, এবার সাফল্য আসবে। আমাদের ব্যর্থতার ভাগ্যও বদলে যবে। ট্রফিটা জিততেই হবে আমাদের।