ফের দুর্ঘটনা ৮১ নম্বর জাতীয় সড়কে

645

গাজোল: ফের দুর্ঘটনা ৮১ নম্বর জাতীয় সড়কে। এবার দুর্ঘটনার কবলে পড়লেন এক চিকিৎসক। মঙ্গলবার রাতে গাজোলের মুরিয়াকুন্ড এলাকার ঘটনা। জানা গিয়েছে, গাজোলের দিক থেকে হরিশ্চন্দ্রপুর যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন ওই চিকিৎসকের গাড়ি। চিকিৎসকের নাম শুভেন্দু ভক্ত। ঘটনায় আহত হয়েছেন তার গাড়ির চালক পল্লব দাস। তিনি শুভেন্দু বাবুকে নিয়ে তার চালক মালদা থেকে গাজোল হয়ে হরিশ্চন্দ্রপুর যাচ্ছিলেন। গাজোলের মুরিয়াকুন্ড এলাকায় একটি মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে ধাক্কা মারলে চালক ও চিকিৎসক গুরুতর আহত হন।

এদিকে ধাক্কা মারার বিকট শব্দ পেয়ে স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। স্থানীয় বাসিন্দারা আহতদের উদ্ধার করে গাজোল গ্রামীণ হাসপাতালে পাঠান। ওই চিকিৎসক ও গাড়িচালকের আঘাত গুরুতর হওয়ায় তাঁদের মালদা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। ঘটনার জেরে বেশ কিছুক্ষণ যান চলাচল বন্ধ থাকলেও পরে পুলিশি হস্তক্ষেপে অবস্থা স্বাভাবিক হয়ে যায়। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে উদ্ধার করে নিয়ে আসে গাজোল থানার পুলিশ। তবে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে নিয়ে সুযোগ বুঝে চম্পট দেয় চালক।

- Advertisement -

স্থানীয়দের অভিযোগ, ৮১ নম্বর জাতীয় সড়কের যেখানে সেখানে ট্রাক দাঁড়িয়ে থাকছে। যার ফলে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটেই চলেছে। এরআগে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে ধাক্কা মেরে মারা গেছেন বেশ কয়েকজন মোটরসাইকেল আরোহী। এবার দুর্ঘটনার কবলে পড়ল ছোট গাড়ি। বারবার দুর্ঘটনার কারণে স্থানীয়রা জাতীয় সড়কে দাঁড়িয়ে থাকা গাড়ি গুলির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আবেদন জানিয়েছেন।