রায়গঞ্জে আরও এক করোনা আক্রান্তের হদিস

1169

মালদা ও রায়গঞ্জ: মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের ভাইরাস রিসার্চ অ্যান্ড ডায়াগনস্টিক ল্যাবরেটরি (ভিআরডিএল)-তে মঙ্গলবার আরও ৩২৯ জনের লালার নমুনা পরীক্ষা করা হয়। রাতে তার রিপোর্ট আসে।

মালদা জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গিয়েছে, একজনের লালার নমুনার রিপোর্ট পজিটিভ এসেছে। অর্থাৎ আরও একজন করোনা আক্রান্ত হয়েছেন। তবে তিনি উত্তর দিনাজপুরের রায়গঞ্জের বাসিন্দা। রায়গঞ্জ থেকেই তাঁর লালার নমুনা এসেছিল বলে সূত্রের খবর।

- Advertisement -

উল্লেখ্য, উত্তর দিনাজপুর জেলায় ইতিমধ্যেই ৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁদের রায়গঞ্জ থেকে কিছুটা দূরে একটি কোভিড হাসপাতালে রাখা হয়েছে। ফের জেলায় আরেক জন করোনা আক্রান্তের হদিস মিলল।

উত্তর দিনাজপুর জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রের খবর, আক্রান্ত ওই ব্যক্তি রায়গঞ্জ থানার বাহিন গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা। তিনি ভিন রাজ্য শ্রমিকের কাজ করতেন। কিছু দিন আগে তিনি ফিরে এসেছিলেন।

এদিকে, করোনা আক্রান্তের হদিস মেলায় বাহিন গ্রাম পঞ্চায়েত এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। তবে আক্রান্ত ব্যক্তিকে ইতিমধ্যেই কোভিড হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাশাপাশি ওঁনার পরিবারের লোকজনদেরও ইনস্টিটিউশনাল কোয়ারান্টিনে পাঠানো হয়েছে।