মাথাভাঙ্গায় আরও এক করোনা আক্রান্তের হদিস

383

ঘোকসাডাঙ্গা: মাথাভাঙ্গা ২ ব্লকে করোনা সংক্রমিতের সংখ্যা তিন থেকে বেড়ে চার হল। বৃহস্পতিবার মাথাভাঙ্গা ২ ব্লকের রুইডাঙ্গায় একজন ও ঘোকসাডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের পুরান থানা চৌপতি ও জামের গোড় এলাকায় একজন করে মোট তিন সংক্রামিত হয়। শুক্রবার রাতেই তাঁদের চকচকার কোভিড হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার এই তিন জনের বাড়ির এলাকা কন্টেন্টমেন্ট জোন হিসাবে ঘোষণা করা হয়। রবিবার মাথাভাঙ্গা ২ ব্লকের ঘোকসাডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের বড় শিমুলগুড়ির বাটাল এলাকায় আরও এক গৃহবধূ সংক্রামিত হয় বলে খবর।

চলতি মাসের ৮ জুন তাঁর স্বামী তামিলনাড়ু থেকে বাড়ি ফেরেন। গত ২২ জুন তাঁর স্বামীর লালার নমুনা পরীক্ষা করা হয়। রিপোর্ট নেগেটিভ এসেছে। কিন্তু তাঁর স্ত্রীর শ্বাসকষ্ট সহ শারীরিক অসুস্থতার কারণে কোচবিহারে চিকিৎসা করাতে যান। সেখানেই তাঁর লালার নমুনা পরীক্ষার পর রিপোর্ট পজেটিভ এসেছে। ফলে ব্লকে আক্রান্তের সংখ্যা বেড়ে চার হল।

- Advertisement -

এদিকে এদিন ঘোকসাডাঙ্গায় সাপ্তাহিক হাটবার ছিল। কিন্তু হাটে ক্রেতা বিক্রেতার সংখ্যা ছিল অন্যান্য হাটবারের তুলনায় কম। এলাকায় সংক্রামিতের সংখ্যা বেড়েই চলেছে কিন্তু হাটে গিয়ে দেখা গেল অনেকের মুখেই মাক্স নেই,অনেকেই সোশ্যাল ডিস্টেন্স মানছেন না বহু মানুষ।