ফের কঙ্গনা রানাউতের বিরুদ্ধে এফআইআর

398

মুম্বই: ফের একবার অভিনেত্রী কঙ্গনা রানাউতের বিরুদ্ধে মুম্বইয়ের আদালতে অভিযোগ দায়ের হল। মুম্বইয়ের এক আইনজীবী বৃহস্পতিবার কঙ্গনার বিরুদ্ধে অপরাধমূলক অভিযোগ দায়ের করেছেন।তিনি অভিনেত্রী কঙ্গনা রানাউতের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় উস্কানিমূলক মন্তব্য করার অভিযোগ তুলেছেন। একই সঙ্গে আইনের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করার অভিযোগও করেছেন ওই আইনজীবী। এই ঘটনায় শুক্রবার কঙ্গনা দাবি করেছেন, সরকার তাঁকে জোর করে জেলে ঢোকাতে চায়।

https://twitter.com/KanganaTeam/status/1319491397997662208?s=20

- Advertisement -

এরআগে, ধর্মীয় উত্তেজনার ছড়ানোর অভিযোগে কঙ্গোনা ও তাঁর দিদির বিরুদ্ধে এফআইআর দায়েরের নির্দেশ দিয়েছিল। আদালতের রায় মেনে দিনের দিন বান্দ্রা থানায় এফআইআর দায়ের হয়। সেই মামলাতেই গত বুধবার দুই বোনকে সমন পাঠায় মুম্বই পুলিশ। তাঁদের আগামী ২৬ ও ২৭ অক্টোবর সোমবার এবং মঙ্গলবার বান্দ্রা থানায় দু’জনকে হাজিরা দিতে বলা হয়েছে। সূত্রের খবর, কঙ্গনা ও রঙ্গোলির বিরুদ্ধে দেশদ্রোহীতা(১২৪এ)-র অভিযোগ অভিযোগ রয়েছে।

সেই সমনের বিষয়ে কঙ্গনা মহারাষ্ট্রে ক্ষমতাসীন কংগ্রেস, শিবসেনা এবং এনসিবির মহাআগাড়ি জোটকে বিঁধে টুইট করেন। তিনি টুইটে লেখেন, ‘আজ নবরাত্রিকে কারা উপবাস করছেন? আজকের সেলিব্রেশনের ফাঁকে তোলা এই ছবি গুলো। আমিও উপবাস করছি। আর আজ আমার বিরুদ্ধে আরও একটি এফআইআর দায়ের হয়েছে, মহারাষ্ট্রের পাপ্পু সেনা আমাকে নিয়ে একটু বেশিই অবসেশড। আমাকে বেশি মিস করো না শীঘ্রই আমি ওখানে হাজির হব’।