করোনায় মৃত্যু পুলিশ কনস্টেবলের

ফাইল ছবি।

অনলাইন ডেস্ক: করোনায় আক্রান্ত হয়ে এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হল।

কৃষ্ণচন্দ্র বর্মন (৪৯) নামে ওই কনস্টেবল কলকাতার হেস্টিং থানায় কর্মরত ছিলেন। করোনা পজিটিভ অবস্থায় ২১ জুলাই থেকে তিনি কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন। শুক্রবার বিকেলে সেখানেই তাঁর মৃত্যু হয়। এর আগে করোনায় আক্রান্ত হয়ে কলকাতার গড়ফা থানার এক কনস্টেবলের মৃত্যু হয়েছিল। শিয়ালদা ট্রাফিক গার্ডের এক কনস্টেবলও করোনার বলি হন। ইস্ট ট্রাফিক গার্ডে কর্মরত এক সিভিক ভলান্টিয়ারও করোনায় আক্রান্ত প্রাণ হারান। এছাড়া হাওড়া কমিশনারেটে কর্মরত এক পুলিশকর্মীও করোনার বলি হয়েছেন।

- Advertisement -

এদিকে করোনা সংক্রমণের জেরে শুক্রবার সকালে মারা যান কলকাতা পুলিশের এক ইন্সপেক্টর। তার নাম অভিজ্ঞান মুখার্জি। ১৯৯৫ ব্যাচের এই পুলিশ অফিসার তিনদিন ধরে জ্বরে ভুগছিলেন। তাঁকে ইস্টার্ন মেট্রোপলিটান বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানেই তাঁর লালার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। গতকাল সকাল ৮টা ৪৫ নাগাদ ওই হাসপাতালেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। উল্লেখ্য, অভিজ্ঞান বাবু কলকাতা পুলিশের সদর দপ্তর লালবাজারে কর্মরত ছিলেন।

এই নিয়ে কলকাতা পুলিশের পাঁচ জন কর্মী করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারালেন। কলকাতা পুলিশ সূত্রে খবর, এখনও অবধি তাদের মোট ৯১৪ জন কর্মী-আধিকারিক করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ৬০০ জনের বেশি কর্মী সুস্থ হয়ে উঠেছেন।