পামেলার কাণ্ডে গ্রেপ্তার আরও এক মহিলা

110

কলকাতা: পামেলা মাদক কাণ্ডে আরও এক মহিলাকে গ্রেপ্তার করল পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম প্রিয়াঙ্কা সিং ওরফে সুইটি। মঙ্গলবার তাঁকে আদালতে তোলা হবে বলে খবর। এই ঘটনার দু’দিন আগেই আরিয়ান দেব(৪২) নামে একজনকে গ্রেপ্তার করেছিল পুলিশ। এবার প্রিয়াঙ্কাকে নিয়ে মাদক মামলায় গ্রেপ্তারের সংখ্যা বেড়ে দাঁড়াল ৫।

পুলিশ সূত্রে খবর, এর আগে গ্রেপ্তার হওয়া ৪ জনের থেকে নাম পাওয়া যায় প্রিয়াঙ্কার। তার মাধ্যমেই মাদক কারবারীদের থেকে মাদক আনাতেন রাকেশ সিং। গোয়েন্দাদের দাবি, প্রতি গ্রাম মাদকের জন্য পাচারকারীদের কাছে ৯৫০০ টাকা পৌঁছে দিত প্রিয়াঙ্কা। গত ১ মার্চ মাদক কাণ্ডেই সূরযকুমার শাহ নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছিল কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। সেই সূরযের গাড়িতে ঘটনার দিন নিউ আলিপুর এলাকা ছেড়ে পালায় অমৃত সিং। যেদিন মাদকসহ বিজেপি নেত্রী পামেলা গোস্বামী ধরা পড়েন। পুলিশের দাবি, গ্রেপ্তার হওয়ার আগে পামেলার সঙ্গেই ছিলেন অমৃত সিং। গোয়েন্দারা তল্লাশি চালিয়ে সূরযকে গ্রেপ্তার করলেও অমৃতের এখনও কোনও হদিশ মেলেনি। তাঁর খোঁজে ইতিমধ্যেই ৩ রাজ্যে তল্লাশি চালাচ্ছেন কলকাতা পুলিশের গোয়েন্দারা।

- Advertisement -

উল্লেখ্য, গত ১৯ ফেব্রুয়ারি বিজেপির যুব মোর্চার রাজ্য সম্পাদক এবং হুগলি জেলার পর্যবেক্ষক পামেলা গোস্বামীকে নিউ আলিপুর থেকে ১০ লক্ষ টাকার কোকেন সহ গ্রেপ্তার করে পুলিশ। তাঁর সঙ্গে গ্রেপ্তার হয় বিজেপি নেতা প্রবীরকুমার দে। এরপরই নাম উঠে আসে বিজেপি নেতা রাকেশ সিংয়ের। কলকাতা পুলিশ তদন্তে নেমে বর্ধমানের গলসি থেকে গ্রেপ্তার করে রাকেশ সিংকে। গ্রেপ্তার করা হয় রাকেশ ঘনিষ্ঠ জিতেন্দ্রকুমার সিংকে।