নৈহাটিতে শুটআউট, যুবককে লক্ষ্য করে গুলি দুষ্কৃতীদের

214

বারাকপুর: শনিবার ভরদুপুরে শুটআউট নৈহাটিতে। পরিচিতের ফোনে বাড়ি থেকে বেরিয়ে গুলিবিদ্ধ হলেন এক ব্যক্তি। আশঙ্কাজনক অবস্থায় তাকে কলকাতার আরজিকর হাসপাতালে ভর্তি করা হয়। অভিযোগ, জুয়ার টাকার ভাগ নিয়ে গন্ডগোলের জের। অভিযুক্তের সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, আক্রান্তের নাম রাজেশ সাউ। এদিন দুপুরে স্থানীয় গৌরীপুর জুটমিলে পিছনে ডেকে নিয়ে গিয়ে তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয় বলে অভিযোগ। রাজেশের পিঠে গুলি লাগে। গুলি শব্দে আশেপাশের লোকজন ছুটে আসেন। তাদের সহযোগিতায় রাজেশকে উদ্ধার করে প্রথমে নৈহাটির একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে তাঁকে কলকাতার আরজিকর হাসপাতালে স্থানান্তর করা হয়।

- Advertisement -

রাজেশের পরিবারের লোকেদের দাবি, বাড়িতেই ছিলেন রাজেশ। দুপুরে যখন খাচ্ছিলেন, তখন সন্তোষ যাদব নামে এক ব্যক্তির ফোন আসেন। সন্তোষকে আগে থেকে চিনতেন রাজেশ। ফোন পাওয়ার পর তড়িঘড়ি খাওয়া সেরে বাড়িতে বেরিয়ে যান তিনি। এরপর স্থানীয় গৌরীপুর জুটমিলে পিছনে পৌঁছলে, ওই দু’জনের মধ্যে বাকবিতণ্ডা হয়। তখনই রাজেশকে লক্ষ্য আমচকাই সন্তোষ গুলি চালিয়ে দেয় বলে অভিযোগ।

এদিকে প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, ব্যক্তিগত শক্রতার জেরেই রাজেশকে গুলি করে খুনের চেষ্টা করেছে সন্তোষ। অভিযুক্ত সন্তোষ যাদব ফেরার। তাঁর সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিস। যদিও স্থানীয় বিজেপি নেতৃত্বের অভিযোগ, এলাকায় নিয়মিত জুয়ার আসর বসায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। টাকা ভাগ নিয়ে গন্ডগোলের জেরে এই ঘটনা। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।