রাহুল সিনহার চুল কামিয়ে দেওয়ার হুমকি অনুব্রতর

285

রামপুরহাট: রাহুল সিনহাকে এলাকায় পেলে তাঁর অর্ধেক চুল কামিয়ে দেওয়া হবে। বুধবার বিকেলে রামপুরহাট ২ নম্বর ব্লকের কর্মী সভায় বিজেপি নেতা রাহুল সিনহাকে এভাবেই আক্রমণ করলেন তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। সভায় বিজেপির চামড়া গুটিয়ে দেওয়ারও হুঁশিয়ারি দেন তিনি।

এদিন বিকেলে রামপুরহাট ২ নম্বর ব্লকের কর্মী সভার আয়োজন করা হয় তারাপীঠের তারা উদ্যানে। সভায় অনুব্রত মণ্ডল ছাড়াও উপস্থিত ছিলেন বোলপুরের সাংসদ অসিত মাল, জেলা পরিষদের মেন্টর রানা সিংহ, দলের রামপুরহাট ২ নম্বর ব্লক সভাপতি সুকুমার মুখোপাধ্যায়, জেলা সহ সভাপতি সৈয়দ সিরাজ জিম্মি, সাধারণ সম্পাদক ত্রিদিব ভট্টাচার্য, মহিলা সেলের জেলা সহ সভাপতি সাহারা মণ্ডল।

- Advertisement -

এদিন সভায় বক্তব্য রাখতে গিয়ে বিজেপি নেতা রাহুল সিনহাকে একহাত নেন অনুব্রত মণ্ডল। তিনি বলেন, ‘মঙ্গলবার রাহুল সিনহা আমাদের দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কে যে নোংরা কথা বলেছে তা ভাষায় প্রকাশ করা যায় না। ওরকম কথা বলতে আমাদের রুচিতে বাধে। ওরা মা বোনেদের সম্মান দেয় না। কারও বাড়িতে মা বোন থাকলে এরকম ভাষায় কথা বলতে পারত না। তবে মানুষ তোমাকে ছাড়বে না। যদি কোনওদিন তোমাকে পাই তাহলে রাহুল সিনহা তোমার অর্ধেক চুল কামিয়ে দেব।’

এদিনও স্বভাবসিদ্ধ ভঙ্গিতে জোড় হাত করে ক্ষমা চেয়ে বলেন, ‘ভুলভ্রান্তি হলে ক্ষমা করে দেবেন। তবে মানুষ ভোটটা যাতে মমতা বন্দ্যোপাধ্যায়কে দেন তার চেষ্টা করুন।’ বিজেপিকে আক্রমণ করে বলেন, ‘চোখ রাঙালে ছাড়ব না। বিজেপিকে চাপকে লাল করে দেব।’ এদিন বুধিগ্রাম পঞ্চায়েতের বেশ কিছু বিজেপি কর্মী সমর্থক তৃণমূলে যোগদান করেন। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন অনুব্রত মণ্ডল।