অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ অভিনেত্রী পায়েল ঘোষের

882

মুম্বই: টুইট করে পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন অভিনেত্রী পায়েল ঘোষ। তিনি প্রধানমন্ত্রী ও প্রধানমন্ত্রীর দপ্তরকে টুইট করে ব্যবস্থা নেওয়ার আর্জি বঙ্গ তনয়ার। যদিও অভিযোগ ভিত্তিহীন বলে পাল্টা দাবি অনুরাগের। সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী পায়েল ঘোষ ছ বছর আগের ঘটনা উল্লেখ করে শ্লীলতাহানির অভিযোগ করেন। পায়েল বলেন, নিজের বাড়িতে ডেকে অনুরাগ তাঁর শ্লীলতাহানি করেন। “অ্যাডাল্ট ফিল্ম চালিয়ে নোংরাভাবে আমার শরীর ছুঁতে থাকে…”

ঘটনার বিবরণে পায়েল বলেন, অনুরাগ কাশ্যপের সঙ্গে আমার ফেসবুকের মাধ্যমে আলাপ। ২০১৪-১৫ সালে তার সঙ্গে আমি প্রথম দেখা করি। সঙ্গে আমার ম্যানেজারও ছিলেন। দ্বিতীয় দিন, আমাকে ওর বাড়িতে ডেকে পাঠায় অনুরাগ। আমাকে বলেছিল, এমন পোশাক পরতে যাতে আমাকে দেখে নায়িকা মনে না হয়। আমি সালোয়ার-কামিজ পরে গিয়েছিলাম। এরপর তৃতীয় দিন ওর সঙ্গে দেখা করতে গেলে,ও আমাকে অন্য ঘরে নিয়ে য়ায়। পায়েলের অভিযোগ, সেখানে অনুরাগ একটি অ্যাডাল্ট ফিল্ম চালিয়ে দেয়। আমি তখন ওর আসল উদ্দেশ্য উপলব্ধি করলাম। নোংরাভাবে আমার শরীর ছুঁতে থাকে কাশ্যপ, আমি বেরিয়ে আসতে চাইছিলাম। কিন্তু তা সত্ত্বেও অনুরাগ নিজের পরনের পোশাক খুলে ফেলে। আমার পোশাকও খোলার চেষ্টা করে। আমার শ্লীলতাহানি করার চেষ্টা করে। আমি বারবার বলতে থাকি, আমার পছন্দ হচ্ছে না। কিন্তু, আমার কথায় কোনও কর্ণপাত না করে ও নিজের নোংরা কাজ চালিয়ে যেতে থাকে। যখন ও বুঝতে পারে, আমাকে বাগে আনতে পারছে না, তখন সে বাধ্য হয়ে বলে, প্রস্তুত হয়ে পরের বার আসতে।

- Advertisement -

কিন্তু, ছ’বছর বাদে অভিযোগ আনার বিষয়ে অভিনেত্রী বলেন, প্রথমে আমি দুঃস্বপ্ন দেখতাম। পরে, আমি ভয় পেতাম যে এই কথা ফাঁস হলে, আমার ক্ষতি হতে পারে। আমাকে এই ঘটনার কথা মুখে আনতে মানা করা হয়েছিল। ভাই ও ম্যানেজার আমাকে জানিয়েছিল, এই ঘটনা প্রকাশ্যে এলে আমার কেরিয়ার ধ্বংস হয়ে যাবে।

সূত্রের খবর, শ্লীলতাহানির বিষয়ে মুম্বই পুলিশ কমিশনারের সঙ্গে পায়েল ঘোষের কথা হয়েছে। তাঁর ক্ষতি হতে পারে আশঙ্কা করে, তিনি পুলিশ ও মহারাষ্ট্র সরকারের কাছে নিরাপত্তা চেয়ে আবেদন করেছেন। পায়েলকে বিষয়টি জানাতে বলেছে জাতীয় মহিলা কমিশনও।