অর্ঘ্য রায় প্রধানের অনুপস্থিতি তৃণমূলের বৈঠক, জল্পনা রাজনৈতিক মহলে

142

হলদিবাড়ি: হলদিবাড়িতে তৃণমূল কংগ্রেসের কর্মী বৈঠকে মেখলিগঞ্জের বিদায়ী বিধায়ক অর্ঘ্য রায় প্রধান সহ বেশ কয়েকজন নেতৃত্বের অনুপস্থিতিকে ঘিরে দলের অন্দরেই জোর জল্পনা শুরু হয়েছে। আসন্ন নির্বাচনে দলের প্রচারে বিধায়ক সহ তার অনুগামী ওইসব নেতৃত্বের ভূমিকা কি হবে তা নিয়েও গুঞ্জন শুরু হয়েছে। যদিও এই বিষয়ে বিদায়ী বিধায়ক অর্ঘ্য রায় প্রধানের কোন বক্তব্য পাওয়া যায়নি।

সোমবার হলদিবাড়ি ব্লক তৃণমূল কংগ্রেস কমিটির ডাকে রবীন্দ্র ভবন মঞ্চে মেখলিগঞ্জ বিধানসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী পরেশ চন্দ্র অধিকারীর সমর্থনে কর্মী সভার আয়োজন করা হয়।পরেশচন্দ্র অধিকারী ছাড়াও উপস্থিত ছিলেন তৃণমূলের হলদিবাড়ি ব্লক কমিটির সভাপতি অমিতাভ বিশ্বাস,কোচবিহার জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ গোপাল চন্দ্র রায়,হলদিবাড়ি ব্লক যুব সভাপতি মানস রায়বসুনিয়া, মহিলা তৃণমূলের ব্লক সহ-সভানেত্রী নূপুর বর্মন, জেলা সহ-সভাপতি নুরুল খালেক, মেখলিগঞ্জ তৃণমূল টাউন সভাপতি লক্ষীকান্ত রায় সহ অন্যান্যরা।

- Advertisement -

নির্বাচনী কর্মিসভায় বিজেপিকে রুখতে নির্বাচনী পন্থা,প্রচার,কর্মীদের সঙ্গে নিবিড় যোগাযোগ কি করে রক্ষাকরা হবে এই নিয়ে আলোচনা হয়। এদিনের কর্মীসভায় অনুপস্থিতির কারণ জানতে মেখলিগঞ্জের বিদায়ী বিধায়ক অর্ঘ্য রায় প্রধানকে ফোন করা হলে তিনি এবিষয়ে কোনও মন্তব্য করতে রাজি হননি।