সেনার জরুরি তথ্য ফাঁস গ্রেপ্তার ১

595

হরিয়ানা: চর হওয়ার অভিযোগে জয়পুরের মিলিটারি ইঞ্জিনিয়ারিং সার্ভিসের এক কর্মীকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃতের নাম মহেশ কুমার (২৮)। সেনার গোপন তথ্য পাকিস্তানের কাছে পাচার করার অভিযোগে হরিয়ানা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স তাকে গ্রেপ্তার করেছে।

জানা গিয়েছে, মিলিটারি ইঞ্জিনিয়ারিং সার্ভিসের কর্মী হলেও ওই ব্যক্তি সিভিলিয়ান। হরিয়ানার রেওয়ারি থেকে তাঁকে গ্রেপ্তার করে হরিয়ানা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পাক মিলিটারি এজেন্সির হানি-ট্র্যাপের খপ্পরে ওই ব্যক্তি পড়ে যান বলে পুলিশ সূত্রে খবর। সেনাবাহিনী সম্পর্কিত তথ্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলাপ হওয়া এক মহিলাকে জানিয়েছিলেন তিনি। বুধবার, রেওয়ারির ধারুহেরা বাসস্ট্যান্ড থেকে মহেশ কুমার (২৮) নামে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে টাস্ক ফোর্স। সূত্রের খবর, জয়পুর যাওয়ার জন্য বাসে উঠতে যাচ্ছিলেন মহেশ কুমার। সেই সময় হরিয়ানার পুলিশ তাকে আটক করে।

- Advertisement -

হরিয়ানা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্সের ডিআইজি সতীশ বালান জানিয়েছেন, ‘সেনা গোয়েন্দা সূত্রে আমরা খবর পেয়েছিলাম। প্রমাণ জোগাড় করার জন্য ওই ব্যক্তির ওপরে আমরা তিন দিন ধরে নজর রাখি। বুধবার রাতে ওকে গ্রেপ্তার করি এবং ওর মোবাইল ফোনটি বাজেয়াপ্ত করা হয়।‘