খুনের অভিযোগে গ্রেপ্তার সেনা জওয়ান

128

রায়গঞ্জ: খুনের অভিযোগে এক সেনা জওয়ানকে গ্রেপ্তার করল রায়গঞ্জ থানার পুলিশ। ধৃতের নাম শাহেনশা আলি। বাড়ি শীতগ্রামে। তাঁকে উত্তরপ্রদেশ থেকে গ্রেপ্তার করা হয়েছে। এদিন বিকেলে অভিযুক্তকে রায়গঞ্জ থানায় নিয়ে আসা হয়। এর আগে একই ঘটনায় সিকান্দর আলি নামে আরেক অভিযুক্তকে গ্রেপ্তার করেছিল পুলিশ।

উল্লেখ্য, ২৭ জানুয়ারি রায়গঞ্জ ব্লকের ৬ নম্বর রামপুর অঞ্চলের মহারাজাহাট এলাকায় মহম্মদ আলি (৫৫)-নামে এক ব্যক্তির গুলিবিদ্ধ দেহ উদ্ধার করে পুলিশ। তাঁর বাড়ি রায়গঞ্জ থানার ৭ নম্বর শীতগ্রাম গ্রাম পঞ্চায়েতের কৃষ্ণমুড়ি গ্রামে। ওই ব্যক্তির মৃতদেহের পাশ থেকে দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করেছিল পুলিশ।

- Advertisement -

রায়গঞ্জ পুলিশ জেলার পুলিশ সুপার সুমিত কুমার বলেন, ’গত ২৭ জানুয়ারি রায়গঞ্জ থানা এলাকায় একটি খুনের ঘটনা ঘটেছিল। তদন্তের পর আমরা জানতে পারি, মৃত ব্যক্তির দুই আত্মীয় সিকান্দর ও শাহেনশা আলি ঘটনায় যুক্ত আছেন। আমরা ইতিমধ্যেই সিকান্দরকে গ্রেপ্তার করেছি। অপর অভিযুক্ত শাহেনশা আলি ভারতীয় সেনা বাহিনীতে কাজ করেন। ঘটনার পর পালিয়ে গিয়েছিলেন। আমরা তাঁকে তাঁর কর্মস্থল উত্তরপ্রদেশ থেকে গ্রেপ্তার করেছি। দুই ভাই মিলেই যে এই কাণ্ড ঘটিয়েছেন, তা স্বীকার করেছেন তিনি। ধৃতকে পুলিশ হেপাজতে নিয়ে আরও জিজ্ঞাসাবাদ করা হবে।‘