হর্ষিত আগরওয়াল মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার ২

312

শিলিগুড়ি: হর্ষিত আগরওয়াল মৃত্যুর ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃতরা হল অন্যতম রায় ও সঞ্জিত রায়। বয়স ২২ থেকে ২৩ বছর। নোয়াপারা এলাকার বাসিন্দা। গতকাল রাতে বাড়ি থেকেই তাদের গ্রেপ্তার করা হয়। সোমবার তাদের জলপাইগুড়ি জেলা আদালতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, বছর শুরুতে বান্ধবীকে নিয়ে বেড়াতে গিয়ে দুষ্কৃতী হামলায় প্রাণ যায় ওই যুবকের। ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি সংলগ্ন আমবাড়ি এলাকায়। মৃতের নাম হর্ষিত আগরওয়াল (ঝুনঝুনওয়ালা)। বাড়ি শিলিগুড়ির ৫ নম্বর ওয়ার্ডের গঙ্গানগর এলাকায়।

- Advertisement -

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সন্ধ্যা ছ’টা নাগাদ বান্ধবীকে নিয়ে আমবাড়ি বেড়াতে গিয়েছিলেন বছর ২৭-এর হর্ষিত। সে সময় তাঁদের রাস্তা আটকে টাকা দাবি করে তিন দুষ্কৃতী। তবে সে টাকা দিতে অস্বীকার করায় হর্ষিতকে ছুরি দিয়ে একাধিকবার আঘাত করে পালিয়ে যায় দুষ্কৃতীরা। জানা গিয়েছে, ঘটনাস্থলের সামনেই আমবাড়ি ফাঁড়ি থাকায় হর্ষিতের বান্ধবীর চিৎকার শুনে পুলিশ সেখানে ছুটে যায়।

পুলিশ গুরুতর জখম হর্ষিতকে সেখান থেকে উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করে। রাত ১২টা নাগাদ মেডিকেলেই মৃত্যু হয় হর্ষিতের। শনিবার ময়নাতদন্তের পর মৃতদেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। ঘটনায় দোষীদের কঠোর শাস্তির দাবি জানিয়েছে মৃতের পরিবার। গোটা ঘটনার তদন্ত করছে পুলিশ।