বন্ধুকে খুনের অভিযোগে বীরপাড়ায় ধৃত ৩

806

বীরপাড়া: বন্ধুকে খুনের অভিযোগে গ্রেপ্তার করা হল ৩ জনকে। মৃতের নাম ইন্দ্র সুরি। তাঁর বাড়ি বীরপাড়া সংলগ্ন সিংহানিয়া চা বাগানে। বৃহস্পতিবার গভীর রাতে মাদারিহাট রেঞ্জের অন্তর্গত খয়েরবাড়ি বনাঞ্চল থেকে ওই যুবকের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করে বীরপাড়া থানার পুলিশ। ধৃতরা হল শাহবাজ, আয়ুষ্মান ও জাকির হোসেন।

এদিকে ঘটনার পর উত্তেজিত জনতা সিংহানিয়া চা বাগানের বাসিন্দা ধৃত শাহবাজের বাড়িতে আগুন লাগিয়ে দেন। খবর পেয়ে হাসিমারা ও ফালাকাটা থেকে দমকলের দুটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

- Advertisement -

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে, প্রথমে অপহরণ করে লঙ্কাপাড়ার দিকে নিয়ে যাওয়া হয় ইন্দ্রকে। পরে তাঁকে খুন করে দেহটি জঙ্গলে ফেলে দেওয়া হয়। পরিবারের অভিযোগ, আয়ুষ্মান ও শাহবাজ তাঁর পার্টনার ছিল। বৃহস্পতিবার ইন্দ্র বেপাত্তা হয়ে যাওয়ার পর পরিবারের কাছে দশ লক্ষ টাকা মুক্তিপণ চেয়ে একটি ফোন আসে। গতকাল রাতে খয়েরবাড়ির জঙ্গলে নিয়ে গিয়ে জাকির ও তাঁর সঙ্গীরা কুপিয়ে খুন করে বলে অভিযোগ।

বীরপাড়া থানা সূত্রে জানানো হয়েছে, অপহরণ নয়, পার্টনারশিপে কেনা একটি গাড়ি নিয়ে জাকির ও ইন্দ্রর মধ্যে বিবাদ শুরু হয়। অবশ্য অপহরণ ও মুক্তিপণ দাবি করার অভিযোগ উড়িয়ে দিয়েছে পুলিশ। বীরপাড়া থানার ওসি পালজার ভুটিয়া জানান, এরা একে অপরের বন্ধু ছিল। শুক্রবার তিনজনকে আলিপুরদুয়ার মহকুমা আদালতে তোলা হয়। ঘটনার তদন্ত শুরু হয়েছে।