কিশোরীর আপত্তিকর ছবি ভাইরাল করার অভিযোগে গ্রেপ্তার যুবক

মালদা: কিশোরীর আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার অভিযোগে বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের এক ছাত্রকে গ্রেপ্তার করল মালদার সাইবার ক্রাইম থানা।

পুলিশ সুত্রে জানা গিয়েছে, মালদা শহরের সানিপার্ক এলাকা বাসিন্দা অভিযুক্ত যুবককে কলকাতার একটি বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের প্রথম বর্ষের ছাত্র। লকডাউনে কলেজ বন্ধ থাকায় দুমাস ধরে বাড়িতেই ছিলেন তিনি। সেইসময়ই এই অপকর্ম করেন তিনি।

- Advertisement -

অভিযোগ, এলাকারই পরিচিত এক কিশোরীর নগ্ন ছবি ভুল করে তাঁর মোবাইলে চলে আসে। এরপর কিশোরী সেই ছবি ডিলিট করে দেওয়ার জন্য একাধিকবার কাকুতি মিনতি করে। কিন্তু কিশোরীর কথায় কর্ণপাত না করে যুবক সেই ছবি সোশ্যাল সাইটের একটি গ্রুপে পোস্ট করে দেয়। মুহুর্তের মধ্যে সেই ছবি ভাইরাল হয়ে যায়। চক্ষুলজ্জায় কিশোরী এখন গৃহবন্দী।

১৩ জুন কিশোরীর পরিবার যুবকের বিরুদ্ধে মালদা সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করে। অভিযোগ পেয়েই পুলিশ সক্রিয় হয়। মঙ্গলবার ভোরে যুবককে সানি পার্কের বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। তাঁর কাছ থেকে উদ্ধার হয়েছে মোবাইল। সেই মোবাইলে কিশোরীর নগ্ন ছবি মিলেছে। যুবকের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করে আদালতে পেশ করেছে সাইবার ক্রাইম থানা।