তালিকা প্রকাশ হতেই বিজেপিতে ক্ষোভ, সরব খোদ জেলা সভাপতি

120

আলিপুরদুয়ের: প্রার্থী ঘোণা হতেই ক্ষোভ বিক্ষোভ শুরু বিজেপিতে। আলিপুরদুয়ার বিধানসভার প্রার্থী ইস্যুতে সরব হয়েছেন খোদ দলের আলিপুরদুয়ার জেলা সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা। অভিযোগ তাঁদের মতামত না নিয়েই প্রার্থী ঘোষণা করা হয়েছে দলের তরফে।

এদিন তিনি জানান, আলিপুরদুয়ারের প্রার্থীকে চেনেন না। কালচিনি ও আলিপুরদুয়ারের প্রার্থী নিয়ে জেলার কোনও মতামত নেওয়া হয়নি। এটা জেলার সন্মানহানি। রবিবার বিকেলে দলের জেলা কার্যালয়ে টেলিভিশনের পর্দায় চোখ রেখেই দলের প্রার্থী ঘোষনা শুনছিলেন জেলা সভাপতি সহ জেলার অন্য নেতারা। আলিপুরদুয়ারে অশোক লাহিড়ীর নাম দেখার পর কেউ যেন নিজেদের চোখ-কানকেই বিশ্বাস করতে পারেননি। এরপরে দলের জেলা সভাপতি প্রার্থী নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন।

- Advertisement -

এবারে আলিপুরদুয়ার আসনে লড়াইয়ের জন্য পরিচিতমুখের ২১ টি আবেদনপত্র কেন্দ্রীয় নেতৃত্বের কাছে পাঠানো হয়েছিল। প্রার্থী হওয়ার আশায় ছিলেন খোদ জেলা সভাপতি, জেলা সাধারণ সম্পাদক সহ একাধিক পদাধিকারী। কিন্তু জেলা নেতৃত্বের কাছে অপরিচিত মুখ বিশিষ্ট অর্থনীতিবীদ অশোক লাহিড়ীকে দল প্রার্থী করায় জেলার গেরুয়া শিবিরে হতাশার ছবিটাই এদিন দেখা গিয়েছে। দলের প্রার্থীর হয়ে আদৌ জেলা সভাপতি ও তাঁর অনুগামীরা প্রচারে নামবেন কিনা সে নিয়ে প্রশ্নচিহ্ন দেখা দিয়েছে। ভোটের মুখে দলের ক্ষোভ সামলাতে গেরুয়া শিবিরকে যথেষ্টই বেগ পেতে হবে বলে মনে করছে রাজনৈতিক মহল।