মোদি-মমতার মধ্যে কোনও তফাৎ নেই, তোপ ওয়েসির

65

আসানসোল: নরেন্দ্র মোদি ও মমতা বন্দ্যোপাধ্যায়ের মধ্যে কোনও তফাৎ নেই। ওঁদের দুজনকে বিশ্বাস করবেন না। আসানসোল উত্তর বিধানসভার দলীয় প্রার্থী দানিশ আজিজের সমর্থনে মঙ্গলবার বিকেলে আসানসোলের রেলপারের বাবুয়াতলা ময়দানে আয়োজিত একটি সভায় এমনই মন্তব্য করেন অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিন বা মিম সুপ্রিমো আসাদউদ্দিন ওয়েসি।

এদিন বিকেল তিনটের কিছু সময় পরে আসানসোলের পোলো ময়দানের অস্থায়ী হেলিপ্যাডে নামে ওয়েসির চপার। সেখান থেকে তিনি রেলপারের সভায় যান। তাঁর সভাকে কেন্দ্র করে রেলপারের সংখ্যালঘু মানুষদের মধ্যে যথেষ্ট উন্মাদনা ছিল।

- Advertisement -

বক্তব্যের শুরু থেকেই ওয়েসি নরেন্দ্র মোদি ও মমতা বন্দ্যোপাধ্যায়কে একযোগে নিশানা করেন। তিনি বলেন, ‘তৃণমূল কংগ্রেস গত ১০ বছর ধরে বাংলায় ক্ষমতায় রয়েছে। সংখ্যালঘু মুসলিমদের কেবলমাত্র ভোট ব্যাংক হিসেবে ব্যবহার করা হয়েছে এতদিন। এই সময়ের মধ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার মুসলিমদের জন্য কী করেছে? চ্যালেঞ্জ করে বলছি, কিছু করেনি। আসল কথা হল মোদি ও মমতা একই মুদ্রার এপিঠ ওপিঠ। আমি শীতলকুচির ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি।’ প্রসঙ্গত, পশ্চিম বর্ধমান জেলায় একমাত্র আসানসোল উত্তর বিধানসভা আসনে মিম প্রার্থী দিয়েছে।