আসানসোলের মেয়র জিতেন্দ্র তেওয়ারি মুখ্যমন্ত্রীর পরামর্শে কলকাতা গেলেন

509

আসানসোল: আসানসোল পুরনিগমের মেয়র তথা পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি জিতেন্দ্র তেওয়ারি করোনা আক্রান্ত হয়েছেন শনিবার। সেই খবর পেয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রবিবার মেয়রের সঙ্গে ফোনে কথা বলেন। মুখ্যমন্ত্রী তার শারীরিক খোঁজখবর নেওয়ার পাশাপাশি মেয়রকে কলকাতায় এসে চিকিৎসকের পরামর্শ নেওয়ার কথা বলেন। মুখ্যমন্ত্রীর কথা মতো মেয়র রবিবার দুপুরে আসানসোল থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা দেন।

উল্লেখ্য, মেয়রের লালা নমুনা পরীক্ষা করানোর পরে শনিবার রিপোর্ট পজিটিভ আসে। দু’দিন আগেই অর্থাৎ গত বৃহস্পতিবার দুপুরে আসানসোলের উষাগ্রামের অগ্নিকন্যা ভবনে রাজ্যের শ্রম ও আইন মন্ত্রী মলয় ঘটকের সঙ্গে সাংবাদিক সম্মেলন করেছিলেন মেয়র। মেয়রের করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়ে মলয় ঘটক শনিবার বিকেলের পর থেকে তার পূর্ব ঘোষিত সব অনুষ্ঠান বাতিল করেন। তিনিও রবিবার সকালে কলকাতায় চলে যান। সেখানে মলয় ঘটক তার লালা নমুনা পরীক্ষা করাবেন। তারপর রিপোর্ট আসার পরে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে তার ভাই তথা আসানসোল পুরনিগমের মেয়র পারিষদ অভিজিৎ ঘটক এদিন জানিয়েছেন।

- Advertisement -

অন্যদিকে, তৃণমূল কংগ্রেসের কুলটি ব্লকের প্রাক্তন সভাপতি তথা জেলা সহ-সভাপতি মহেশ্বর মুখোপাধ্যায়ও করোনা আক্রান্ত হয়েছেন। জানা গিয়েছে, শারীরিক অসুস্থতা নিয়ে রবিবার তিনি সরকারি হাসপাতালে আসেন। চিকিৎসকের পরামর্শ মতো সেখানে তার লালা নমুনা পরীক্ষা করানো হলে, জানা যায় তিনিও করোনা আক্রান্ত। চিকিৎসক মহেশ্বরবাবুকে হোম আইসোলেশনে থাকতে বলেছেন।