ছিনতাইয়ের ঘটনায় বড় সাফল্য আসানসোল পুলিশের, ৪৮ ঘন্টার মধ্যেই গ্রেপ্তার ৭

80

আসানসোল: আসানসোলের কুলটি থানার বরাকরের এক হার্ডওয়ার ব্যবসায়ীর কর্মীর কাছ থেকে ৬ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনার ৪৮ ঘন্টার মধ্যে ৭ জনকে গ্রেপ্তার করল পুলিশ। গ্রেপ্তার হওয়া সাতজনের কাছ থেকে পুলিশ ৫ লক্ষ ৫ হাজার টাকা উদ্ধার করেছে। বাকি টাকা উদ্ধারের চেষ্টা করছে পুলিশ। গ্রেপ্তার হওয়া সাতজনকে শনিবার আসানসোল আদালতে পাঠানো হবে বলে এদিন জানিয়েছেন আসানসোল দূর্গাপুর পুলিশের এসিপি (পশ্চিম) ওমর আলি মোল্লা।

প্রসঙ্গত, কুলটির বরাকরের হার্ডওয়ার ব্যবসায়ী সঞ্জয় মশকরার এক কর্মী অমিত শর্মা চলত সপ্তাহের প্রথম দু’দিন ব্যাংক বন্ধ থাকার কারণে বুধবার সকাল সাড়ে ১০টা নাগাদ একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংকের বরাকর শাখায় ব্যাগে করে ৬ লক্ষ টাকা নিয়ে হেঁটে হেঁটে জমা দিতে যাচ্ছিলেন। ব্যাংকে ঢোকার আগেই তাকে চড় মেরে টাকা সহ ব্যাগটি নিয়ে দুষ্কৃতীরা পালিয়ে যায়। এই ঘটনার অভিযোগ বরাকর পুলিশ ফাঁড়িতে দায়ের করা হয়। ছিনতাইয়ের অভিযোগ পাওয়া মাত্র কুলটি থানা ও বরাকর ফাঁড়ির পুলিশ সিসি টিভির ফুটেজ দেখে তদন্তে নামে। ঘটনার ৪৮ ঘন্টার মধ্যে ছিনতাই হওয়া টাকার মধ্যে ৫ লক্ষ ৫ হাজার টাকা সহ ৭ জনকে গ্রেপ্তার করে কুলটি থানার পুলিশ।

- Advertisement -

এই ঘটনা নিয়ে শুক্রবার এসিপি (পশ্চিম) ওমর আলি মোল্লা বলেন, ‘ধৃতদের বাড়ি কুলটি ও আসানসোলের বিভিন্ন এলাকাতে। পুলিশ সিসি টিভি ফুটেজের সাহায্যে ৪৮ঘন্টার মধ্যে ৫ লক্ষ ৫ হাজার টাকা সহ ৭ জনকে গ্রেপ্তার করছে। বাকি টাকা উদ্ধারের চেষ্টা চলছে।’