ক্রমেই রাজনৈতিক দলের অফিসে পরিণত হচ্ছে শিলিগুড়ি পুরনিগম, অভিযোগ অশোকের

52
ফাইল ছবি।

শিলিগুড়ি: শিলিগুড়ি পুরনিগম ক্রমেই রাজনৈতিক দলের অফিসে পরিণত হয়ে উঠছে। রবিবার সিপিএমের দলীয় কার্যালয় অনিল বিশ্বাস ভবনে এক সাংবাদিক বৈঠকে উপস্থিত হয়ে এমনই মন্তব্য করলেন প্রাক্তন মেয়র অশোক ভট্টাচার্য। তাঁর বক্তব্য, এমন বিষয় মানা যায় না। আমরা এটা হতে দেব না।

শিলিগুড়ি পুরনিগমের প্রশাসক মণ্ডলীর কার্যকলাপের প্রসঙ্গ তুলে ধরে অশোক ভট্টাচার্যের মন্তব্য, সম্পূর্ণ পেছনের দরজা দিয়ে শিলিগুড়িতে প্রশাসক মণ্ডলীর নিযুক্তি করেছে রাজ্য। গোটা রাজ্যেই প্রতিটি পুরসভায় বিগত দিনে নির্বাচিতদের নিয়ে প্রশাসক মণ্ডলী গঠন করা হয়েছে। তার সঙ্গে কোনও সংগতি নেই শিলিগুড়ি পুরসভার। এবিষয়ে তাঁর আরও বক্তব্য, আমি প্রশাসক মণ্ডলীর চেয়ারম্যান হতে চাইনি। তবে, আমাদের অন্যান্য সদস্যদের নিয়ে প্রশাসক মণ্ডলী গঠন করা যেতেই পারত। অন্যদিকে তাঁর আরও বক্তব্য, সর্বত্র প্রাক্তন কাউন্সিলরদের কো-অর্ডিনেটর হিসেবে নিযুক্ত করা হলেও শিলিগুড়িতে এখনও তা হল না।

- Advertisement -

এদিনের সাংবাদিক বৈঠকে বর্তমান প্রশাসক মণ্ডলীর বিরুদ্ধে অভিযোগ তুলে অশোক ভট্টাচার্য আরও বলেন, ‘কর্মীদের ভয় দেখানো হচ্ছে। বলা হচ্ছে তৃণমূল না করলে চাকরি থেকে ছাটাই করা হবে। এমন হলে আগুন জ্বলবে।’