কালিয়াচক খুন কাণ্ডে নয়া তথ্য, ডার্ক ওয়েব থেকে আগ্নেয়াস্ত্র কিনেছিল আসিফ

151

কালিয়াচক: কালিয়াচক খুন কাণ্ডে ক্রমেই নয়া তথ্য উঠে আসছে প্রকাশ্যে। এবার তদন্তকারী অফিসারেরা জানতে পেরেছেন, পরিবারের চার সদস্য খুন কাণ্ডে ধৃত মূল অভিযুক্ত আসিফ ডার্ক ওয়েব ব্যবহার করে অস্ত্র কেনা-বেচা করত। পুলিশ সূত্রে খবর, ধৃতের দুই বন্ধুর বাড়ি থেকে উদ্ধার হওয়া আগ্নেস্ত্রগুলি ডার্ক ওয়েব থেকে কেনা হয়েছিল। পুলিশ সূত্রে আরও খবর, এই অস্ত্র কেনা-বেচায় যোগ ছিল তাঁর মামা শীষ মহম্মদেরও।

বাবা, মা, বোন সহ ঠাকুমাকে খুনের দায়ে ধৃত আসিফকে গ্রেপ্তারের পর থেকেই একের পর এক তথ্য উঠে আসছে সামনে। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার আদালতে গোপন জবানবন্দি দেয় সে। নৃশংস এই খুন কাণ্ডে তাকেই রাজ সাক্ষী করা হতে পারে। জানা গিয়েছে, শুধু আরিফ নয় এদিন গোপন জবানবন্দি দেয় ধৃতের মামা শীষ মহম্মদও। অন্যদিকে, এদিন মূল অভিযুক্তের দুই বন্ধু সাবির আলি এবং মাহফুজ আলিকে ফের একবার আদালতে পেশ করা হয়। তাদের ১০ দিনের জেল হেপাজতের নির্দেশ দিয়েছে আদালত।

- Advertisement -

পাবলিক প্রসিকিউটর দেবজ্যোতি পাল এদিন প্রেস বিবৃতিতে জানান, আসিফ ডার্ক ওয়েবের সঙ্গে যুক্ত ছিল। ডার্ক ওয়েব থেকে প্রচুর আগ্নেয় অস্ত্র কেনাবেচা করেছে। তার সঙ্গে অস্ত্র কেনা বেচার ব্যবসায় যুক্ত ছিল তার মামা শীষ মোহাম্মদ। এদিন শীষ মহম্মদ এবং আরিফ গোপন জবানবন্দি দিয়েছে।

ধৃত আসিফের আত্মীয়রা অবশ্য শুরু থেকেই ডার্ক ওয়েব যোগের ঘটনা দাবি করে আসছিলেন। তাঁদের দাবি আসিফ তার বাবা, মা বোন ঠাকুমার খুনের দৃশ্য ডার্ক ওয়েবে দিয়ে থাকতে পারে।