জেল হেপাজতে কালিয়াচক কাণ্ডের মূল অভিযুক্ত আসিফ

214

মালদা: রাতারাতি সংবাদ শিরোনামে উঠে এসেছিল কালিয়াচকের ১৬ মাইল। মা, বাবা, বোন এবং ঠাকুমাকে খুনের দায়ে গ্রেপ্তার হয় আসিফ। গ্রেপ্তার পরবর্তীকালে ২০ জুন আসিফকে মালদা জেলা আদালতে পেশ করা হলে তদন্তের স্বার্থে বিচারক ১২ দিনের পুলিশি রিমান্ডার নির্দেশ দেন। রিমান্ড পর্ব শেষে আজ তাঁকে ফের মালদা জেলা আদালতে পেশ করা হয়। ধৃতকে দু’দিনের জেল হেপাজতের নির্দেশ দিয়েছে আদালত। আগামী ৩ জুলাই ফের তাকে আদালতে পেশ করা হবে।

দাদার বয়ানের ভিত্তিতে বাবা, মা বোন এবং ঠাকুমাকে খুনের অভিযোগে আসিফকে গ্রেপ্তার করেছিল পুলিশ। এরপর তদন্তের স্বার্থে ধৃতকে রিমান্ডে নিয়ে খুনের ঘটনা পুননির্মাণ করে পুলিশ। অন্যদিকে, টানা জেরায় প্রকাশ্যে আসে একাধিক তথ্য। উদ্ধার হয় একাধিক আগ্নেয়াস্ত্র সহ কার্তুজ এবং খুনের ঘটনায় ব্যবহার হওয়া একাধিক সরঞ্জাম সহ একাধিক ইলেকট্রনিক গ্যাজেটও।

- Advertisement -

পরিবারের চার সদস্যকে খুনের অভিযোগে মূল অভিযুক্ত আসিফকে গ্রেপ্তারের পর থেকেই রহস্যে মোড়া ধৃতের বাড়ির সামনে অস্থায়ী পুলিশ ক্যাম্প বসানো হয়েছিল। সম্প্রতি সেই ক্যাম্প সরিয়ে দেওয়া হয়েছে পুলিশের তরফে। এই পরিস্থিতিতে আতঙ্কে কালিয়াচকের ১৬ মাইলের স্থানীয়রা। তাঁরা জানিয়েছেন, একই পরিবারের চার সদস্যের খুনের ঘটনা প্রকাশ্যে আসার পর থেকেই আতঙ্ক ক্রমেই বাড়ছে ধৃত আসিফের বাড়িকে ঘিরে। স্থানীয়দের কথায়, সন্ধ্যা ঘনাতেই বাড়ির বাইরে পা রাখা দায় হয়ে পড়ে। অজানা আতঙ্ক পিছু নেয়। এই পরিস্থিতিতে চার সদস্যকে খুনের দায়ে ধৃত আসিফের সাজা ঘোষণার পাশাপাশি ওই বাড়িটি ভেঙে গুড়িয়ে দেওয়ার দাবি তুলে ধরা হয়েছে।