সহকর্মীর ছেলেকে মারধরের অভিযোগে ধৃত সহকারী স্টেশন মাস্টার

107

বর্ধমান: সহকর্মীর ছেলেকে মারধর করে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগে ধৃত সহকারী স্টেশন মাস্টার। ধৃতের নাম রাহুল ঘোষ। শনিবার ধৃতকে বর্ধমান আদালতে পেশ করা হলে বিচারক জেল হেপাজতের নির্দেশ দেন। ঘটনাটি পূর্ব বর্ধমানের মেমারির। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাজুড়ে। নিন্দা প্রকাশ করেছেন মেমারি রেল স্টেশনের কর্মী-আধিকারিকরা।

পুলিশ সূত্রে খবর, ধৃত রাহুল ঘোষ হাওড়া-বর্ধমান মেইন শাখার মেমারি স্টেশনের সহকারী স্টেশন মাস্টার। মেমারি থানার রেল কোয়াটারে থাকেন তিনি। স্থানীয় সূত্রে খবর, শুক্রবার রাতে প্রতিবেশী মনোজ শর্মার বাইক নিজের কোয়াটারের সামনে দেখে ক্ষিপ্ত হয়ে ওঠেন রাহুল। মুহূর্তের মধ্যে লাথি মেরে ফেলে দেন বাইক। ঘটনার প্রতিবাদ করতেই আক্রান্ত হন মনোজ শর্মার ছেলে মণীষ। অভিযোগ, চ্যালা কাঠ দিয়ে মেরে তার মাথা ফাটিয়ে দেওয়া হয়। বাধা দিতে গিয়ে আক্রান্ত হন মণীষের দিদি বোন সহ প্রতিবেশীরাও। ঘটনার প্রেক্ষিতে অভিযোগ দায়ের করা হয় মেমারি থানায়। অভিযোগের ভিত্তিতে এদিন ভোরে রাহুলকে গ্রেপ্তার করে পুলিশ।

- Advertisement -

মণীষ জানিয়েছে, ঘটনার সময় মদ্যপ অবস্থায় ছিলেন সহকারী স্টেশন মাস্টার রাহুল। তার দিদি ও বোনকে চুলের মুঠি ধরে মারধর করেন ওই ব্যক্তি। প্রতিবেশীদেরও মারধর করেন। অন্যদিকে, চ্যালা কাঠ দিয়ে তার মাথায় আঘাত করায় গভীর ক্ষত হয়। এদিকে মারধরের ঘটনায় ওই সহকারী স্টেশন মাস্টারের কঠোর শাস্তি দাবি জানিয়েছেন মণীষের পরিবারের সদস্যরা।