ভয়াবহ আগুনে দমবন্ধ হয়ে মৃত্যু জ্যোতিষী জয়ন্ত শাস্ত্রীর

3584

কলকাতা: প্রয়াত হলেন কলকাতার প্রখ্যাত জ্যোতিষী জয়ন্ত শাস্ত্রী। বাংলার বিভিন্ন বৈদ্যুতিন চ্যানেলে নিয়মিত অনুষ্ঠান করতেন এই জ্যোতিষী। রবিবার সকালে নিজের বাড়িতে আগুন লেগে দমবন্ধ হয়ে মৃত্যু হয় তাঁর। কেষ্টপুরের সমর দে সরণিতে তাঁর বাড়ি।

এদিন সকাল ৭টা নাগাদ তিনতলা বাড়ির দোতলায় আগুন লাগে। বারি থেকে কালো ধোঁয়া বের হতে দেখে স্থানীয়রা দমকল ও পুলিশে খবর দেয়। তার আগে স্থানীয় বাসিন্দারা প্রথমে আগুন নেভানোর চেষ্টা করে। পরে দমকলের ২টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছায়। দমকল কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে তালা ভেঙে বাড়ির ভিতর থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে জয়ন্ত শাস্ত্রীকে।

- Advertisement -

তাকে উদ্ধার করে বাইপাসের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে, ধোঁয়ায় দম বন্ধ হয়ে তাঁর মৃত্যু হয়েছে। যদিও আগুন লাগার কারণ এখনও স্পষ্টভাবে জানা যায়নি। দমকলের দুটি ইঞ্জিন ঘণ্টা দুয়েকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। প্রতিবেশীদের বক্তব্য অনুযায়ী, স্ত্রীকে নিয়ে কেষ্টপুরের এই বাড়িতে থাকতেন তিনি। সম্প্রতি কৃষ্ণনগরে তাঁর স্ত্রী বাপের বাড়িতে গিয়েছেন। তাই শনিবার রাতে বাড়িতে একাই ছিলেন তিনি। শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে বলেই প্রাথমিক তদন্তে অনুমান দমকল কর্মীদের।