বেসরকারি ব্যাংকের এটিএম কাউন্টার ভাঙচুরের ঘটনায় চাঞ্চল্য

241

তুফানগঞ্জ, ৯ জানুয়ারিঃ বেসরকারি ব্যাংকের অটোমেটেড ট্রেলার মেশিনের (এটিএম) কাউন্টার ভাঙচুরের ঘটনা ঘটল। শুক্রবার গভীর রাতের তুফানগঞ্জ শহরের প্রাণকেন্দ্রে থাকা নৃপেন্দ্র নারায়ণ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় (এনএনএম হাই স্কুল) সংলগ্ন স্থানে ঘটনাটি ঘটেছে। এটিএম কাউন্টার ভাঙচুরের ঘটনায় বহু জিনিসপত্র নষ্ট হয়ে গিয়েছে বলে জানা গিয়েছে। এদিকে, এটিএম কাউন্টার ভাঙচুরের ঘটনার খবরে চাঞ্চল্য ছড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে তুফানগঞ্জ থানার পুলিশ পৌঁছায়।

তুফানগঞ্জ শহরের এনএনএম হাই স্কুলের মাঠে প্রতিদিন সকালে শরীর চর্চা করতে আসা সুনীল সরকার বলেন, সকালে এসে দেখি স্কুলের সামনে থাকা একটি বেসরকারি ব্যাংকের এটিএম কাউন্টারের জিনিসপত্র সব বাইরে পড়ে রয়েছে। কে বা করা এসে এটিএম কাউন্টারে হামলা চালিয়েছে তা আমি জানি না। এটিএম কাউন্টার থেকে টাকা খোয়া গেছে কিনা, তাও বলতে পারব না। তৃণমূলের তুফানগঞ্জ শহর ব্লক কমিটির সভাপতি শিবপদ পাল বলেন, গতকাল রাত দু’টো থেকে আড়াইটা নাগাদ শব্দ শুনতে পেয়েছিলাম। এদিন সকালে পাশের বাড়ি থেকে একজন ফোন করে জানান, এটিএম ভাঙচুর হয়েছে।

- Advertisement -

শিবপদ বাবু আরও বলেন, ঘটনাস্থলে এসে কাউন্টারের বাইরে জিনিসপত্র পড়ে থাকতে দেখি। সম্ভবত মানসিক ভারসাম্যহীন কোনও ব্যক্তি এই ঘটনা ঘটিয়েছেন। যদিও, তাঁর কোনও খোঁজ পাওয়া যায়নি। কোচবিহারের লিড ব্যাংক ম্যানেজার কেশর সিং থাপা বলেন, বিষয়টি নিয়ে ওই বেসরকারি ব্যাংক কর্তৃপক্ষের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের কথা বলা হবে। তুফানগঞ্জ থানা সূত্রে জানা গিয়েছে, এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তি এই ঘটনা ঘটিয়েছেন। ঘটনায় ধৃতের কোনও খবর মেলেনি।