বিজয়ী দলের খেলোয়াড়দের ওপর হামলা, আহত ৫

85

আলিপুরদুয়ার: টুর্ণামেন্টে হার। এতেই ক্ষুব্ধ হয়ে বিজয়ী দলের খেলোয়াড়দের ওপর হামলার অভিযোগ উঠল কালিংপং-য়ের জর্জিয়ান ফুটবল একাডেমির বিরুদ্ধে। ঘটনায় বিজয়ী দলের ৫ জন আহত হয়েছেন। প্রাথমিক চিকিৎসার জন্য় তাদের হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদিকে এদিনের ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন জেলা ক্রীড়া সংস্থার সচিব সঞ্চয় ঘোষ।

ইন্ডিয়ান ফুটবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনা এবং আলিপুরদুয়ার জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় উত্তরবঙ্গ কাপ আয়োজিত হয়। রবিবার ছিল চূড়ান্ত পর্যায়ের খেলা। প্রতিপক্ষ হিসেবে একে অপরের বিরুদ্ধে মাঠে নামে মুর্শিদাবাদ পুলিশ ক্লাব এবং জর্জিয়ান ফুটবল একাডেমি। ৩-২ গোলে জয়লাভ করে মুর্শিদাবাদ পুলিশ ক্লাব। খেলা শেষ হতেই বিপত্তি। অভিযোগ, ড্রেসিং রুমে ঢুকে হামলা চালায় জর্জিয়ান ফুটবল একাডেমির খেলোয়াড়েরা। ঘটনায় মুর্শিদাবাদ পুলিশ ক্লাবের ২ খেলোয়াড়ের মাথা ফাটে, ২ জনের পায়ে চোট লাগে এবং একজনের মুখ ফেটে যায়।

- Advertisement -

মুর্শিদাবাদ পুলিশ ক্লাবের তরফে ম্যানেজার অনিমেষ সর্দার বলেন, ‘এক্সট্রা টাইমে আমরা গোল দিয়ে জয়ী হই। সেটা ওরা মন থেকে মেনে নিতে পারেনি। খেলা শেষ হওয়ার পর ড্রেসিং রুমে ওই দলের ৪ থেকে ৫ জন খেলোয়াড় হামলা করে।’

সমস্ত অভিযোগ অস্বীকার করে জর্জিয়ান দলের কোচ তাশি পালজোর ভুটিয়া জানান, খেলা শেষ হয়ে যাওয়ার পর আমি উইনিং টিমকে অভিনন্দন জানাচ্ছিলাম। প্রথমে কিছু দেখিনি। তারপর গিয়ে দেখি ওখানে কিছু হচ্ছিল। ওরকম কিছু হয়নি। তবে স্পোর্টস ম্যানদের টেম্পার এইরকম হয়েই থাকে। আমাদের ডিসিপ্লিন আরও ঠিক করতে হবে।

জেলা ক্রীড়া সংস্থার সচিব সঞ্চয় ঘোষ জানান, যে ঘটনা ঘটেছে তা কাঙ্খিত নয়। কালিম্পং টীমকে তীব্র ভাষায় ধিক্কার জানাই।