সম্পত্তি দখলের জন্য মা কে খুনের চেষ্টা ছেলে ও বৌমার  

85

গাজোল: সম্পত্তি দখলের জন্য বৃদ্ধা মায়ের গায়ে আগুন ধরিয়ে দিলো ছেলে ও বৌমা। ঘটনাটি ঘটেছে রবিবার দুপুরে গাজলের বাসন্তীতলা এলাকায়। গুরুতর আহত অবস্থায় বন্ধ ঘর থেকে ওই বৃদ্ধাকে উদ্ধার করা হয়। বৃদ্ধার নাম ঊষা রায়,বয়স ৬২ বছর। স্থানীয় বাসিন্দারা তাকে প্রথমে নিয়ে আসেন গাজোল গ্রামীণ হাসপাতালে। পরে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পাঠিয়ে দেওয়া হয় মালদা মেডিকেল কলেজে। বৃদ্ধার স্বামী সুরেন্দ্র চন্দ্র রায় জানান, দীর্ঘদিন ধরেই তাদের চাপ দেওয়া হচ্ছে। অশান্তির রূপ নেওয়ার পর তিনি বিষয়টি পাড়ার ক্লাবকে জানান।

রবিবার বাড়ি থেকে একটু বাইরে যেতেই ছেলে ও বৌমা আগুন লাগিয়ে দেয় বাড়িতে বলে অভিযোগ সুরেন্দ্র বাবুর। পরে দোকানে আগুন লাগানোর চেষ্টা করলে প্রতিবেশিরা দেখতে পান। তারাই গিয়ে আগুন নেভান। পরে ছেলে দিলীপ ও বৌমা সুস্মিতা কে আটকে রেখে গাজোল পুলিশের হাতে তুলে দেন প্রতিবেশিরা।

- Advertisement -

তবে এই ঘটনার পিছনে ছেলের শশুড় এবং শাশুড়ির মদত রয়েছে বলেও দাবি করেছেন সুরেন্দ্র বাবু। গাজোল থানায় ছেলে দিলীপ রায়, পুত্রবধূ সুস্মিতা রায় (সরকার), পুত্রবধূর বাবা অরবিন্দ সরকার এবং মা রেনু সরকারের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন বৃদ্ধার স্বামী। গোটা ঘটনার তদন্তে নেমেছে গাজোল থানার পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।