মোবাইলের দোকানে চুরির চেষ্টা, চাঞ্চল্য

344

নিশিগঞ্জ: শনিবার রাতে নিশিগঞ্জে পাঁচটি বাড়ি থেকে ছটি গোরু চুরি হওয়ায় চাঞ্চল্য ছড়িয়েছে। এছাড়া নিশিগঞ্জে বাজারে একটি মোবাইলের দোকানে চুরির চেষ্টার অভিযোগ উঠে এসেছে। রাতে প্রবল বৃষ্টিকে ঢাল করেই এই চুরির ঘটনা ঘটে বলে গ্রামবাসীরা জানিয়েছেন। বেশকিছু দিন এলাকায় গোরু চুরি বন্ধ থাকলেও রবিবার সকালে জনবহুল নিশিগঞ্জের রুনিবাড়ি গ্রামে গোরু চুরির খবর শুনে গ্রামবাসীরা ক্ষোভ প্রকাশ করেন।

স্থানীয় বাসিন্দা প্রদীপরঞ্জন রায় বলেন, পুলিশকে বিষয়টি জানিয়েছি দেখার জন্য। এদিকে নিশিগঞ্জ বাজারে একটি মোবাইলের দোকানের তালা ভেঙে চুরির চেষ্টা হয়। দোকানের মালিক শংকর বিশ্বাস বলেন, সকালে এসে দেখি দোকানের ঝাঁপের তালা ভাঙা। যদিও কিছু খোয়া যায়নি। বাজারে পুলিশের টহলদারি থাকার পরও এই ঘটনায় আমরা উদ্বিগ্ন। পাশের একটি সেলুনের তালা ভেঙে কিছু জিনিসপত্র নষ্ট করেছে।

- Advertisement -

নিশিগঞ্জ ব্যবসায়ী সমিতির সম্পাদক সুশান্ত মালাকার বলেন, লকডাউনের মধ্যেও একদিন চুরি হয়েছে। এদিন ফের চুরির চেষ্টার খবরে ব্যবসায়ীরা চিন্তিত। ঝড়-বৃষ্টির সুযোগ নিয়ে স্থানীয় দুষ্কৃতীরাই এই কাণ্ড ঘটিয়েছে বলে অনুমান। পুজো আসছে তাই রাতে বাজারে পুলিশি টহল বাড়ানোর অনুরোধ করব। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এবিষয়ে কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি।