চালককে মারধরের অভিযোগে অটো চলাচল বন্ধ পারডুবিতে

203

পারডুবি: অটোচালককে মারধরের অভিযোগে চাঞ্চল্য ছড়াল এলাকায়। এই নিয়ে মাথাভাঙ্গা ২ ব্লকের পারডুবি গ্রাম পঞ্চায়েতের ১১ মাইল এলাকায় একত্রিত হয়ে বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত মাথাভাঙ্গা-পারডুবি এবং পারডুবি-ফালাকাটা রুটে অটো চলাচল বন্ধ রাখলেন চালকরা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার বিকেলে মাথাভাঙ্গা ফালাকাটা রাজ্য সড়কের ১১ মাইল সংলগ্ন এলাকায় সাইড দেওয়াকে কেন্দ্র করে এক অটোচালক ও বাইক চালক সহ তিন ব্যক্তির মধ্যে বচসা হয়। একে অপরের বিরুদ্ধে মারধরের অভিযোগ ওঠে। অটোচালককে মারধরের ঘটনার প্রতিবাদে এদিন অটো চলাচল বন্ধ রাখেন চালকরা। এদিন প্রায় ৩৫ জন অটোচালক এলাকায় একত্রিত হয়ে বিষয়টি নিয়ে সরব হন।

- Advertisement -

এইবিষয়ে পারডুবি অটো ইউনিয়নের সভাপতি মহম্মদ আমিনুর মিয়াঁ জানান, ১১ এলাকায় এক অটোচালককে পারডুবি এলাকার তিন যুবক মারধর করেন। তাই বিচারের দাবি জানিয়ে এদিন দুপুর একটা পর্যন্ত অটো চালানো বন্ধ রাখা হয়। পরে স্থানীয় গ্রাম পঞ্চায়েত প্রধান শুক্রবার বিষয়টি নিয়ে আলোচনা করে মিটিয়ে নেওয়ার আশ্বাস দিলে চালকরা আশ্বস্ত হন। তবে ওই তিন যুবক জানান, তাঁদের বিরুদ্ধে মারধরের অভিযোগ ভিত্তিহীন। উলটে তাঁদের মারধর করে বিভিন্ন কাগজপত্র সহ মোটরবাইক আটকে রাখেন ওই অটোচালক ও স্থানীয় কয়েকজন যুবক। পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করা হবে।