করোনা মোকাবিলায় মেখলিগঞ্জ বাজারে পুলিশ প্রশাসনের উদ্যোগে সচেতনতামূলক কর্মসূচি

270

মেখলিগঞ্জ: মেখলিগঞ্জ বাজারে পুলিশ প্রশাসনের উদ্যোগে একটি সচেতনতা কর্মসূচি অনুষ্ঠিত হল। শুক্রবার মেখলিগঞ্জের মহকুমাশাসক তথা মেখলিগঞ্জ পুরসভার প্রশাসক রামকুমার তামাং ও মেখলিগঞ্জ থানার ওসি রাজু সোনারের নেতৃত্বে পুলিশ মেখলিগঞ্জ বাজার পরিক্রমা করে এবং জনসাধারণকে সচেতন করে।

কোচবিহার জেলার সীমান্ত ঘেষা মহকুমা শহর মেখলিগঞ্জ পুরসভা ৯ ওয়ার্ড বিশিষ্ট। রাজ্যে তথা জেলায় করোনা ভাইরাসের সংক্রমণ ঘটলেও মেখলিগঞ্জ পুর এলাকায় এখনও করোনা ভাইরাসের সংক্রমণের খবর পাওয়া যায়নি। তাই বেশ কয়েকদিন ধরেই মেখলিগঞ্জ পুর এলাকার বাসিন্দাদের মধ্যে অসচেতনতার ছবি দেখা গিয়েছিল। জানা গিয়েছে, কোনোরকম স্বাস্থ্যবিধি না মেনেই পুর এলাকার মানুষ চলাফেরা করছিলেন।

- Advertisement -

এদিন মেখলিগঞ্জের মহকুমাশাসক রাম কুমার তামাং বলেন, ‘আমরা লক্ষ্য করেছি আনলক শুরু হওয়ার পর থেকেই বাজারে ভিড় বাড়ছে। প্রশাসনের তরফে সামাজিক দূরত্ব মেনে চলতে বারবার মাইকিং করা সত্ত্বেও মানুষ শুনছেন না। তাই এদিন পুলিশের সঙ্গে যৌথ উদ্যোগে সচেতনতামূলক কর্মসূচি অনুষ্ঠিত হয়। এলাকায় এখনও করোনা সংক্রমণের ঘটনা ঘটেনি। ভবিষ্যতেও যাতে না হয় তার জন্যই প্রতিরোধমূলক ব্যবস্থা হিসেবে এদিনের এই কর্মসূচি।’