আসানসোল উত্তর বিধানসভা কেন্দ্রের ভোটার হলেন সস্ত্রীক বাবুল সুপ্রিয়

343

আসানসোল, ১৮ নভেম্বরঃ আসানসোলের ভোটার তালিকায় নাম তুললেন আসানসোলের বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। একইসঙ্গে তাঁর স্ত্রী রচনা শর্মা সুপ্রিয়র নামও এখন আসানসোলেই স্থানান্তরিত করেছেন সাংসদ। বুধবার পশ্চিম বর্ধমান জেলায় নতুন ভোটার তালিকা প্রকাশিত হয়। সেখানে দেখা গিয়েছে, আসানসোল উত্তর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত আসানসোল পুরনিগমের ১৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা হলেন সস্ত্রীক বাবুল।

ওই ওয়ার্ডের ২৯১ নম্বর পার্টের ভোটার তালিকায় ৬৩৩ নম্বরে নাম রয়েছে বাবুল সুপ্রিয় বড়ালের। ৬৩৪ নম্বর সিরিয়ালে নাম রয়েছে রচনা শর্মা সুপ্রিয়। এবার থেকে আসানসোলের সাংসদ ও তাঁর স্ত্রী আসানসোল বিধানসভা এবং পুরনিগম ভোটের সময় আসানসোলে থেকে ভোট দিতে পারবেন। ৬ বছর আগেই বাবুল সুপ্রিয় আসানসোলের মহিশীলা কলোনীর বড়তলা বাজারে একটি ফ্ল্যাট কিনেছিলেন। ২ বার আসানসোলের সাংসদ ছিলেন বাবুল সুপ্রিয়। এবার প্রথম সেখানে ভোট দিতে পারবেন তিনি। আগে বিধানসভা ও পুরভোটের সময় ৪৮ ঘন্টা আগে তাঁকে শহর ছাড়তে হত। এবার আর এমনটা হবে না।

- Advertisement -

পশ্চিম বর্ধমান বিজেপির জেলা সহসভাপতি প্রশান্ত চক্রবর্তী বলেন, ভোটার তালিকায় বাবুল দা কলকাতা থেকে আসানসোলে নিজের নাম স্থানান্তরের আবেদন করেছিলেন। নতুন ভোটার তালিকায় বাবুল দা এবং তাঁর স্ত্রীর নাম দেখে আমরা খুশি। জন্ম সূত্রে না হলেও, সাংসদ হিসাবে বাবুল সুপ্রিয় আসানসোলকেই নিজের শহর, নিজের ঘর করে নিয়েছেন বলে আমরা মনে করি। তাই তিনি কলকাতা থেকে নাম সরিয়ে আসানসোলে নিয়ে চলে এসেছেন। এই বার্তাই আমরা মানুষের মধ্যে প্রচার করব।