জাতীয় সড়কে দূর্ঘটনা, প্রাণে বাঁচলেন বাবুল সুপ্রিয়

338

আসানসোল: দূর্ঘটনার কবলে আসানসোলের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়র কনভয়। শুক্রবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে আসানসোলের জামুড়িয়া থানার সাতগ্রাম সংলগ্ন ২ নম্বর জাতীয় সড়কে। ভাগ্যক্রমে প্রানে বাঁচলেন তিনি। তবে দূর্ঘটনার কবলে পড়া গাড়িতে থাকা তার আপ্তসহায়ক ধর্মেন্দ্র কৌশল কিছুটা আহত হয়েছেন এদিনের ঘটনায়।

এদিন সন্ধ্যায় গাড়ি চালিয়ে আসানসোল থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়। জামুড়িয়ায় সাতগ্রামে ২ নম্বর জাতীয় সড়কে কলকাতা যাওয়ার পথে আচমকাই তার গাড়ির সামনে চলে আসে একটি ছোট চারচাকার গাড়ি। নজরে আসতেই পাশ কাটিয়ে যান বাবুল সুপ্রিয়। এরপরেই কনভয়ের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। যে গাড়িতে ছিলেন বাবুলের আপ্তসহায়ক। তার হাতে চোট লাগে। অন্যদিকে, ক্ষতিগ্রস্থ হয় গাড়িটি। ঘটনার খবর পেতেই জামুড়িয়া থানার পুলিশ পৌঁছে গাড়ি চালককে আটক করে।

- Advertisement -

বাবুল সুপ্রিয় বলেন, খুব জোর এদিন বেঁচে গেলাম। সুস্থ আছি। আমার কিছু হয়নি। নিজে গাড়ি চালাচ্ছিলাম। তাই সামনে থেকে আসা ওই গাড়িটিকে পাশ কাটিয়ে নিয়েছিলাম। পরের গাড়িতে গিয়ে ওই গাড়িটি ধাক্কা মারে। তিনি বলেন,  জাতীয় সড়কের উপরে গাড়ির গতি আটকাতে যে ভাবে গার্ডরেল রাখা হয়,  তা কত বিপজ্জনক আজ তা বুঝলাম। এইভাবে রাখা উচিত নয়। অন্য কোন ব্যবস্থা করা উচিত।

অন্যদিকে, আসানসোল দূর্গাপুর পুলিশের এসিপি(সেন্ট্রাল-১) তথাগত পান্ডে বলেন,  যে গাড়িটি ধাক্কা মেরেছে সেই আটক করা হয়েছে চালক সহ। ওই চালক মদ্যপ অবস্থায় ছিল কিনা তা পরীক্ষা করে দেখা হচ্ছে। পাশাপাশি দূর্ঘটনার কবলে পড়া গাড়িটিকেও হেফাজতে নেওয়া হয়েছে।

ঘটনার কিছুক্ষন বাদে কলকাতার উদ্দেশ্যে ফের রওনা দেন বাবুল সুপ্রিয়।