তৃণমূলের ব্লক সভাপতিরা সন্ত্রাসের ছক কষতে ব্যস্ত: বাবুল সুপ্রিয়

81

আসানসোল: বিজেপি এখন মিটিং, মিছিল করা নিয়ে ব্যস্ত। আর সেখানে তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতিরা দলীয় কার্যালয়ে বসে সন্ত্রাস করার ছক কষতে ব্যস্ত রয়েছে। সব থেকে বড় ব্যাপার এই সব মমতা বন্দ্যোপাধ্যায়ের সামনে হচ্ছে। রবিবার আসানসোলের বারাবনি বিধানসভায় নির্বাচনি প্রচার পর্বে এমনই মন্তব্য করলেন আসানসোলের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়।

দলীয় প্রার্থী অরিজিৎ রায়কে সঙ্গে নিয়ে খাসকুঠি মোড় থেকে কেলাজোড়া হনুমান মন্দির পর্যন্ত রোড শো করলেন বাবুল সুপ্রিয়। তাঁর উপস্থিতিতে এক বিশাল মিছিলেরও আয়োজন করা হয়। যেখানে ঢাক-ঢোল ও ধামশা-মাদল বাজিয়ে কর্মী-সমর্থকদের ভিড় ও উচ্ছ্বাস ছিল নজরকাড়া।

- Advertisement -

এদিন সাংসদ বাবুল সুপ্রিয় বলেন, ‘বারাবনি বিধানসভার ভোট খুব ভয়ঙ্কর হয়। কেননা আমি নিজের ভোটে দু‘বার দেখেছি। এই বিধানসভায় ঝামেলা নিশ্চিত। কেননা এখানে তৃণমূল কংগ্রেস সন্ত্রাস ছাড়া নির্বাচন করতে পারে না। তা সবাই দেখেছেন। লোকসভা ভোটেও আমার অভিজ্ঞতা আছে। তবে এত সন্ত্রাস করার পরেও আমার জয় হয়েছে। আর এখানকার প্রার্থী অরিজিৎ রায় জানে বারাবনির মধ্যে কিভাবে রাজনীতি করতে হয়। কারণ তাঁর বাড়ি বারাবনিতেই। আর এতদিন ধরে সে রাজনীতি করে আসছে এই বারাবনিতেই। তাই এবারের নির্বাচনে বারাবনি বিধান সভা থেকে অরিজিৎ রায়ের জয় নিশ্চিত। বাংলার মানুষেরা সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন রাজ্যে এবার বিজেপির সরকার করার জন্য।’