মর্মান্তিক! গরম চায়ের কড়াইয়ে পড়ে মৃত্যু শিশুর

92
ফাইল ছবি

রায়গঞ্জ: মর্মান্তিক এক ঘটনার সাক্ষী থাকল রায়গঞ্জ। গরম চায়ের কড়াইয়ে পড়ে গিয়ে মৃত্যু হল বছর দেড়েকের এক শিশুর। পুলিশ সূত্রে খবর, মৃত শিশুর নাম মোহন মুর্মু। রবিবার সকালে এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা রায়গঞ্জ থানা বীরঘই গ্রাম পঞ্চায়েতের পোয়ালতোর গ্রামে। পরিবার সূত্রে আরও খবর, মৃত ওই শিশুর বাবা চেন্নাইয়ে শ্রমিকের কাজ করেন। ছেলের মৃত্যুর খবর পেতেই প্লেনে চেপে বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছেন তিনি। অন্যদিকে, ঘটনার পর পুলিশ ওই শিশুর দেহ ময়নাতদন্তের উদ্দ্যেশে রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়।

পরিবার সূত্রে জানা গিয়েছে, এদিন অনুষ্ঠান চলছিল বাড়িতে। অনুষ্ঠান উপলক্ষ্যে বড় কড়াইয়ে চা বানিয়ে রাখা হয়েছিল। আচমকাই গরম চা ভর্তি কড়াইয়ে পড়ে যায় ওই শিশুটি। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে এদিন দুপুরেই মৃত্যু হয় শিশুটির। বিকেল নাগাদ ময়নাতদন্তের পর পরিবারের হাতে মৃতদেহ তুলে দেয় রায়গঞ্জ থানার পুলিশ।

- Advertisement -

মৃত শিশুর মাসি মনিকা মার্ডি বলেন, ‘রান্নাঘরে চা করে রেখেছিল আমার দিদি। সেখানেই বসেছিল দেড় বছরের শিশু। আচমকাই সেখান থেকে উঠে গিয়ে কড়াইয়ের মধ্যে পড়ে যায় সে।‘