বিদ্যুতের পোল বসানোকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৫

281

বাদুড়িয়া, ৪ মেঃ জমিতে বিদ্যুতের পোল বসানোকে কেন্দ্র করে সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল উত্তর ২৪ পরগনা জেলার বাদুড়িয়ার নারিকেল বেড়িয়া গ্রাম। ঘটনায় আহত হয়েছেন পাঁচজন। পুলিশের উপস্থিতিতেও বাড়ি ভাঙচুর ও মারধরের ঘটনা ঘটে বলে দাবি স্থানীয়দের।

স্থানীয় বাসিন্দারা জানান, স্থানীয় গ্রাম সদস্য তথা রামচন্দ্রপুর উদয়গ্রাম পঞ্চায়েত প্রধান তাঁর মাছের ভেড়িতে বিদ্যুৎ সংযোগের জন্য অন্যের জমিতে বিদ্যুতের পোল বসাতে চান। কিন্তু, এতে রাজি না হওয়ায় জমির মালিকদের উপর চড়াও হন প্রধান ও তাঁর ছেলেরা। যদিও এব্যাপারে পঞ্চায়েত প্রধানকে ফোন করা হলে তাঁকে ফোনে পাওয়া যায়নি। তবে,
প্রাথমিক বসচা থেকে জমির মালিকদের উপর লাঠি, রড নিয়ে হামলা চালানোর অভিযোগ প্রধান ও তাঁর ছেলেদের বিরুদ্ধে করা হয়েছে আক্রান্তদের তরফে। আক্রান্তরা থানায় ফোন করলে চারজনসিভিক পাঠিয়ে ঝামেলা দমনের চেষ্টা করে বাদুড়িয়া থানার পুলিশ। তারপরেও পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসায় ঘটনাস্থলে দফায় দফায় বিশাল পুলিশ বাহিনী পৌঁছায়। পুলিশের সামনেই জমির মালিকদের উপর আবারও হামলা চালান প্রধানের ছেলেরা সহ লস্কর পাড়ার বেশ কিছু সদস্য বলে স্থানীয়রা দাবি করেন। এরপরেই পুলিশের বিরুদ্ধে সরব হতে থাকেন গ্রামের লোকজন। সন্ধ্যায় আরও পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে জানার জন্য বাদুড়িয়া থানার পুলিশ আধিকারিককে ফোন করা হলে তিনি ফোন তোলেননি।

- Advertisement -