ব্যাংক কর্মী খুন চাঁচলে

219

চাঁচল, ২৮ জুনঃ টাকা কালেকশন করে একটি বেসরকারি ব্যাংকে টাকা জমা দিতে যাওয়ার পথে দুষ্কৃতীদের গুলিতে প্রাণ হারালেন এক ব্যাংক কর্মী। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টা নাগাদ হরিশ্চন্দ্রপুর থানার কুশিদা এলাকার ঘটনা। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে তদন্ত শুরু করেছে।

জানা গিয়েছে, নিহত ব্যক্তির নাম বাপি হালদার(২৫)। বাড়ি দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাটে। একটি বেসরকারি ব্যাংকের কালেকশন স্টাফ ছিলেন তিনি। কর্মসূত্রে কুশিদায় ভাড়া বাড়িতে থাকতেন। প্রতিদিনের মতো এদিনও দুপুরের খাবার খেয়ে সাইকেল নিয়ে কালেকশনে বের হন। সে সসময় হরিশ্চন্দ্রপুর বাঁধে বাংলা-বিহার সীমান্তে তাঁর পথ আটকায় দুটি মোটরবাইক। দুটি বাইকে ৪ জন দুষ্কৃতী ছিল বলে জানিয়েছেন স্থানীয়রা। দুষ্কৃতীরা বাপিবাবুর কাছে টাকার ব্যাগ চাইলে  তা দিতে অস্বীকার করেন তিনি। এক দুষ্কৃতী তাঁকে লক্ষ্য করে পরপর দুটি গুলি করে। একটি গুলি এসে লাগে তাঁর চোখে, আরেকটি কপালে। সঙ্গে সঙ্গে মৃত্যু হয় যুবকের। দুষ্কৃতীরা বিহারের দিকে পালিয়ে যায়। খবর পেয়ে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ এসে পৌঁছায়। মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

- Advertisement -

হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, দুষ্কৃতীরা বিহারের বাসিন্দা। তাদের চিহ্নিত করার চেষ্টা চলছে। খবর দেওয়া হয়েছে ব্যাংক কর্তৃপক্ষ ও যুবকের বাড়িতে।

সংবাদদাতাঃ বাপি কুমার দাস