মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে ব্যাংক কর্মীর লক্ষাধিক টাকা ছিনতাই

160

দিনহাটা: এক বেসরকারী ব্যাংক কর্মীর মাথায় বন্দুক ঠেকিয়ে লক্ষাধিক টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠল সশস্ত্র দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় দিনহাটা-১ ব্লকের দিনহাটা ভিলেজ-২ গ্রামপঞ্চায়েত এলাকায়। ইতিমধ্যেই দিনহাটা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, অন্যান্য দিনের মতো এদিনও দিনহাটা ভিলেজ-২ গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন এলাকার চারটি দলের টাকা সংগ্রহ করে মোটর সাইকেলে চেপে ফিরছিলেন একটি বেসরকারী ব্যাংকের নিগমনগর শাখার এক কর্মী। সেসময় দিনহাটা ভিলেজ-২ গ্রামপঞ্চায়েতের সর্দারটারী এলাকার একটি গ্রামীণ রাস্তায় তিনজন সশস্ত্র দুস্কৃতী তাঁকে ঘিরে ধরে এবং টাকার ব্যাগ নিয়ে চম্পট দেয়। এরপর ব্যাংক কর্মীর চিৎকারে স্থানীয়রা ছুটে আসেন এবং খবর দেন থানায়।

- Advertisement -

উক্ত ব্যাংক কর্মী জানান, টাকা সংগ্রহ করে ফিরছিলাম। এমন সময় তিনজন দুষ্কৃতী বাইকের চাবি নিয়ে নেয় ও টাকার ব্যাগ কেড়ে নেওয়ার চেষ্টা করে। বাধা দিতেই ধাক্কা দিয়ে ফেলে দেয় ও মাথায় বন্দুক ঠেকায়। এরপর সমস্ত টাকা ও বাইকের চাবি নিয়ে পালিয়ে যায়। সব কিছু এত দ্রুত ঘটেছে যে স্থানীয়দের ডাকতে পারিনি। দুষ্কৃতীদের বাইকের নম্বরও মনে নেই।

সংশ্লিষ্ট ব্যাংকের ম্যানেজার জানান, খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছি। পুরো বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

দিনহাটা থানার তরফে জানা গিয়েছে, অভিযোগ পেয়ে সমগ্র বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।