পথ দুর্ঘটনায় গুরুতর জখম বিডিও

162

ওদলাবাড়ি: পথ দুর্ঘটনায় গুরুতর জখম হলেন মালের বিডিও শুভজিৎ দাশগুপ্ত। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল ১০টা নাগাদ এলেনবাড়ি চা বাগানের কাছে ৩১ নম্বর জাতীয় সড়কে। জানা গিয়েছে, শিলিগুড়ি থেকে মালবাজারে যাওয়ার পথে আসাম থেকে শিলিগুড়িগামী একটি ছোট গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় মালের বিডিওর গাড়ির। সংঘর্ষের তীব্রতায় বিডিও শুভজিৎ বাবুর গাড়িটি রাস্তার ধারের খাদে পড়ে যায়। স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে দ্রুত শুভজিৎ বাবু এবং গাড়ির অন্য আরেক আরোহীকে উদ্ধার করে ওদলাবাড়ি গ্রামীণ হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে যান।

দুর্ঘটনার খবর পেয়ে প্রশাসনিক মহলে ছোটাছুটি শুরু হয়ে যায়। মালের মহকুমাশাসক শান্তনু বালা তড়িঘড়ি ওদলাবাড়ি গ্রামীণ হাসপাতালে গিয়ে নিজে দাঁড়িয়ে থেকে চিকিৎসার কাজ তদারকি করেন। ঘটনাস্থলে গিয়েছেন মাল থানার আইসি সুজিত লামাও। জলপাইগুড়ির জেলা শাসক মৌমিতা গোদারা বসু টেলিফোনে ঘনঘন বিডিওর শারীরিক পরিস্থিতির খোঁজ নেন। খোঁজ নেন রাজ্যের অনগ্রসর শ্রেণী কল্যাণ ও আদিবাসী উন্নয়ন দপ্তরের মন্ত্রী বুলু চিক বড়াইকও।

- Advertisement -

ওদলাবাড়ি গ্রামীণ হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনায় বিডিও শুভজিৎ বাবুর নাকে, মুখে মারাত্মক চোট লেগেছে। প্রচুর রক্তপাত হয়েছে। হাসপাতালের এক্সরে রিপোর্টে তাঁর হাতের একটি আঙুলও ভেঙেছে। প্রাথমিকভাবে বেশ কয়েকটি সেলাই পড়েছে তাঁর মুখে। সিটি স্ক্যানের জন্য বিডিও শুভজিৎ দাশগুপ্তকে শিলিগুড়ির কোনও বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হবে বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনায় বিডিও শুভজিৎ বাবুর সফরসঙ্গী একই অফিসের অধস্তন কর্মচারীর তেমন কোনও চোট লাগেনি। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে। দুর্ঘটনাগ্রস্ত আসাম থেকে শিলিগুড়িগামী অন্য আরেকটি ছোট গাড়িতে শিশু, কিশোর সহ একই পরিবারের ৮ জন ছিলেন। তাঁরাও সকলে সুস্থ আছেন। মাল থানার পুলিশ আপাতত গাড়ি দুটোকে নিজেদের হেপাজতে নিয়েছে।