বিএড পড়ুয়ার ঝুলন্ত দেহ উদ্ধার, খুনের অভিযোগ

98

ডালখোলা: ছাত্রের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল ডালখোলার রানিগঞ্জ গ্রাম পঞ্চায়েতের জালালপুর এলাকায়। মৃতের নাম নির্মল রায় (২৪)। পরিবার সূত্রের খবর, বিএসসি পাশ করে করণদিঘি ব্লকের বিকোরে একটি বিএড কলেজে ভর্তি হয়েছিলেন তিনি। রবিবার সকালে জালালপুরের গুয়াবাড়ি এলাকায় একটি গাছে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। এটা খুন না আত্মহত্যা, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। পরিবারের অভিযোগ, নির্মলকে খুন করে দুষ্কৃতীরা গাছে ঝুলিয়ে দিয়েছে। পুলিশ দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে নির্মলকে কে বা কারা ফোন করে বাড়ির বাইরে ডেকে নিয়ে যায়। শনিবার সকালে ঘুম থেকে উঠে পরিবারের সদস্যরা দেখেন, নির্মল ঘরে নেই। তাঁর কোনও হদিস না পেয়ে পরিবারের সদস্যরা শনিবার দুপুরে ডালখোলা থানায় মিসিং ডায়ারি করেন। রবিবার সকালে তাঁরা খবর পান, গুয়াবাড়িতে একটি গাছে নির্মলের দেহ ঝুলছে। এরপর পরিবারের লোকজন সেখানে যান। খবর দেওয়া হয় ডালখোলা থানায়। পুলিশ পৌঁছোনোর আগেই পরিবারের সদস্যরা দেহ বাড়িতে নিয়ে যান। পরে পুলিশ বাড়িতে গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়।

- Advertisement -

মৃতের বাবা কুসুমলাল রায়ের অভিযোগ, তাঁর ছেলেকে খুন করে দুষ্কৃতীরা গাছে ঝুলিয়ে দিয়েছে। দোষীদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন তিনি। ডালখোলা থানার তরফে জানানো হয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে। ঘটনার তদন্ত চলছে।