বিয়েবাড়িতে মৌমাছির হানা! বর সহ জখম ১০

168

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: কোনও দুষ্কৃতী নয়! বিয়েবাড়িতে হামলা চালিয়ে বর সহ ১০ জনকে জখম করল মৌমাছির দল। শুক্রবার এমনই ঘটনায় ব্যাপক আতঙ্ক চড়িয়ে পড়ে পূর্ব বর্ধমানের ভাতারের আলিনগর গ্রামের একটি বিয়ে বাড়িতে। মৌমাছির দংশনে জখমদের ভাতার স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করানো হয়।

ভাতারের আলিনগর গ্রামের বাসিন্দা আমানুল্লা শেখ। একই দিনে আমানুল্লা ও তাঁর বোন আমিনা খাতুনের বিয়ের দিন নির্দিষ্ট করেছিল পরিবারের লোকজন। এদিন ছিল আমিনার লগনের অনুষ্ঠান। সেই অনুষ্ঠান উপলক্ষে বিয়ে বাড়িতে হাজির ছিলেন বহু অতিথি। বিয়ে বাড়ির পাশেই প্যান্ডেল বাঁধা হয়েছে। সেই প্যান্ডেলের কাছের একটি গাছে ছিল মৌচাক। পরিবার সদস্যদ্যদের কথায় জানা গিয়েছে, এদিন বেলায় কেউ মৌমাছির চাকটিতে ঢিল মারে। তারপরেই মৌমাছির দল চাক থেকে বেরিয়ে বিয়েবাড়িতে ঢুকে পড়ে বিয়েবাড়িতে উপস্থিত থাকা লোকজনকে ঘিরে ধরে। যাকে কাছে পায় মৌমাছির দল তাকেই দংশন করতে শুরু করে। মৌমাছির দংশন থেকে বাঁচতে খাবারের প্যান্ডেলে থাকা লোকজন খাবার ফেলে ছুট দেয়। কয়েকজন পালাতে সক্ষম হলেও বর আমানুল্লা সহ বিয়ে বাড়ির ১০ জন মৌমাছির দশনে জখম হন।

- Advertisement -

বিয়েবাড়িতে নিমন্ত্রিত অতিথি শেখ কাসেম জানান, বিয়েবাড়ির পাশেই একটি গাছে মৌচাক ছিল। কোনও বাচ্চা ছেলে হয়ত ওই চাকে ঢিল ছুঁড়ে দিয়েছিল। হঠাৎ ঝাঁকে ঝাঁকে মৌমাছি বিয়েবাড়ি ঘিরে ধরে হামলা চালায়। যাকে কাছে পায় তাকেই দংশন করে মৌমাছির দল।