নির্বাচনের আগে আবার তৃণমূলে ধস, দল ছাড়লেন মাসুদুল হক

194

সুতি: বিধানসভা নির্বাচনের আগে আবার দলে ভাঙন মুর্শিদাবাদের সুতি বিধানসভাতে। বুধবার সকালে এক সাংবাদিক সম্মেলন করে দল থেকে পদত্যাগ করলেন সুতি ২ নম্বর পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি মাসুদুল হক। দলের নেতাদের প্রতি নিজের ক্ষোভ উগরে দিয়ে দলের সমস্ত পদ থেকে স্বেচ্ছায় ইস্তফা দিলেন তিনি।

এদিন মাসুদুর বলেন, ‘২০১৫ সালে তৎকালীন রাজ্যের পরিবহন মন্ত্রী তথা আমাদের দলের পর্যবেক্ষক শুভেন্দু অধিকারীর হাত ধরে আমি তৃণমূলে যোগ দিয়েছিলাম। তারপর থেকে দলের একজন কর্মী হিসেবে কাজ করেছি। কিন্তু কয়েক মাস ধরে দলের কোনো কাজে আমাকে ডাকা হয় না। মানুষের পাশে থেকে এতদিন মানুষের জন্য কাজ করেছি। কিন্তু বর্তমানে কোনোভাবে দলের কোনো কাজ এখন আর করতে পারছি না।’

- Advertisement -

তিনি আরও বলেন, ‘মুর্শিদাবাদে এরমধ্যে সুতি সবসময় পিছিয়ে পড়া একটি এলাকা। এখানে বেশিরভাগ মানুষই বিড়ি শিল্পীর সঙ্গে যুক্ত। লকডাউনের সময় কিছু শিল্পপতিদের সাহায্য নিয়ে সাধারণ মানুষকে সাহায্য করেছিলাম। কিন্তু দলের নেতারা আমাকে সেই সময় থেকে দল বিরোধী কাজের তকমা দিয়েছিলেন। সুতির মানুষ আস্তে আস্তে তৃণমূলের নেতাদের কাজে বিরক্ত হয়ে তাদের কাছ থেকে সরে যাচ্ছে।’ দল ছাড়ার বিষয়ে কোন নেতার নাম করে অভিযোগ করেননি মাসুদুর। পাশাপাশি এই মুহূর্তে তৃণমূল ছেড়ে অন্য কোনো রাজনৈতিক দল যোগদানের কথা তিনি জানাননি।

তবে, এই বিষয়ে সুতি বিধানসভার তৃণমূলের চেয়ারম্যান তথা সুতির প্রাক্তন বিধায়ক ইমানি বিশ্বাস কোনো মন্তব্য করতে চাননি।