করোনা আক্রান্ত শুভেন্দু অধিকারী

526

কলকাতা: করোনা আক্রান্ত রাজ্যের পরিবহণ ও সেচমন্ত্রী শুভেন্দু অধিকারী। তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। মৃদু উপসর্গ রয়েছে তাঁর।

বৃহস্পতিবার তাঁর অ্যান্টিজেন টেস্ট করার পর প্রথম রিপোর্ট পজিটিভ আসে। এরপর আরটি-পিসিআর টেস্ট করা হয়। তাতেও রিপোর্ট পজিটিভ এসেছে। মন্ত্রীর শরীরে কোভিডের মৃদু উপসর্গ রয়েছে। আপাতত বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি। এদিন চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করে পরবর্তী সিদ্ধান্ত নেবেন। পাশাপাশি মন্ত্রীর পারিবারের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, তাঁর মা গায়ত্রী অধিকারীর শরীরেও করোনার হদিস মিলেছে। কয়েকদিন আগেই তাঁর শরীরে অস্ত্রোপচারও হয়েছিল। তার পর সুস্থ হয়ে বাড়ি ফিরতেই কোভিডে আক্রান্ত হন তিনি। গায়ত্রী দেবীকে গতকাল রাতেই শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

- Advertisement -

প্রসঙ্গত, কয়েকদিন আগেই আমপানের পরবর্তী পূর্ব মেদিনীপুরে ত্রাণ ও উদ্ধারে পরিদর্শনে বেরিয়েছিলেন মন্ত্রী। যদিও সংক্রমণের বিষয়ে সমস্ত সতর্কতা অবলম্বন করেই কাজ করেছেন তিনি। জানা গিয়েছে, মঙ্গলবার পূর্ব মেদিনীপুরের সোনাচূড়ায় এক স্মরণসভায় যোগ দিয়েছিলেন তিনি। সেই সভায় বহু মানুষ উপস্থিত ছিলেন। কাজেই এই কয়েকদিন তাঁর সংস্পর্শে আসা সকলকেই প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলারও আবেদন করা হয়েছে।