তৃণমূলের পাশাপাশি মনোনয়ন পেশ ওয়েল ফেয়ার পার্টির

76

জসিমুদ্দিন আহম্মদ, মালদা: মনোনয়ন শুরুর প্রথম দিনেই তৃণমূলের পাশাপাশি জেলা শাসকের দপ্তরে মনোনয়ন পেশ করল ওয়েল ফেয়ার পার্টি। রতুয়া কেন্দ্রের জন্য মনোনয়ন পেশ করেন আরাফাত আলি। বুধবার মালদা জেলা শাসকের দপ্তরে মনোনয়ন জমা দেওয়ার আগে দলীয় সমর্থকদের নিয়ে শহরে মিছিল করেন তিনি। মিছিলে উপস্থিত ছিলেন  দলের রাজ্য সম্পাদক শাজাহান আলী, জেলা নেতা মুজাফফর শেখ,  সহ  অন্যান্যরা।

মনোনয়ন পেশের আগে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে আরাফাত আলি বলেন, ‘জেতার ব্যাপারে একশো শতাংশ আশাবাদী।  খেলা হবে এই স্লোগান মানুষকে সন্ত্রস্ত করছে। আমাদের স্লোগান উন্নয়ন হবে। দীর্ঘদিন রতুয়া বিধানসভায় সিপিএম ও কংগ্রেস ক্ষমতায় ছিল। তাঁরা এলাকার জন্য কিছুই  করেনি। বিধায়ক আবার দল বদলে তৃণমূলে গিয়েছেন। রতুয়ার মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন তিনি। জনগণ উনাকে জবাব দিবেন।’ তিনি আরও বলেন, ‘আর বিজেপি ভারতবর্ষকে শেষ করে এবার বাংলাকে শেষ করতে উঠে পড়ে লেগেছে। গ্যাসের দাম ৯৫০ টাকা। পেট্রোল, ডিজেল, কেরোসিন কেনার উপায় নেই। করোনার মধ্যেও নরেন্দ্র মোদির বিজেপি সরকার জনগণকে মেরে ফেলার চক্রান্ত করছে।

- Advertisement -

আরাফাত আলি আরও বলেন, ‘মানবিকতা বলে বিজেপি সরকারের কিছু নেই। তাই একমাত্র বিকল্প ওয়েলফেয়ার পার্টি। আজ কংগ্রেসের বিধায়ক তৃণমূল করছে,কাল উনি বিজেপিতে যাবেন না তার গ্যারান্টি আছে? আসলে কংগ্রেস, তৃণমূল, সিপিএম সবাই বিজেপিকে শক্তিশালী করছে।’ এদিন মালদা জেলার নমিনেশন জমা দেওয়ার প্রথম দিন ছিল। নিরাপত্তাও ছিল আঁটোসাঁটো।